শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

চাঞ্চল্যকর মিতু হত্যার মূল পরিকল্পনাকারী বাবুল

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৪, ২০২২

চট্টগ্রামে চাঞ্চল্যকর মাহমুদা মিতু হত্যার মূল পরিকল্পনাকারী তার স্বামী পুলিশের সাবেক এসপি বাবুল আক্তার। একজন বিদেশি নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কের জেরে কলহের কারণে তিন লাখ টাকা খরচে স্ত্রী মিতুকে খুন করান বাবুল। প্রচার করেন জঙ্গি হামলা হিসেবে। প্রস্তুত হওয়া অভিযোগপত্রে উল্লেখ রয়েছে এসব তথ্য। যা আদালতে জমা দেয়া হবে শিগগিরই। যাতে বাবুলসহ আসামি ৭ জন।

চট্টগ্রামের চাঞ্চল্যকর মাহমুদা মিতুর হত্যা মামলার তদন্ত শেষপর্যন্ত গুছিয়ে এনেছে পিবিআই। সহসাই দেয়া হবে অভিযোগপত্র।

অভিযোগপত্রে, মিতু হত্যার মূল পরিকল্পনাকারী হিসেবে দেখানো হচ্ছে তার স্বামী পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারকে। বলা হয়, তিনিই তার বিশ্বস্ত সোর্স মুসাকে কাজে লাগিয়ে তিন লাখ টাকার বিনিময়ে খুন করান মিতুকে। নিজেকে আড়াল করতে প্রচার করেন জঙ্গি হামলা হিসেবে। যে কারণে মামলার বাদী বাবুল আক্তারকে করা হয় প্রধান আসামি। তিনিসহ মোট সাতজনকে অভিযুক্ত করা হচ্ছে অভিযোগপত্রে।

হত্যার কারণ হিসেবে বলা হয়, বিদেশি নাগরিক গায়েত্রী অমর সিংয়ের সঙ্গে বাবুলের পরকীয়া সর্ম্পক। যার বেশ কিছু তথ্য প্রমাণ পায় তদন্তকারী সংস্থা। তাদের সম্পর্কের ব্যাপারে জেনে যান মিতু। যা নিয়ে সৃষ্টি হয় পারিবারিক কলহ। এ কারণে মিতুকে খুন করান বাবুল।

অভিযোগপত্রে কোনো ত্রুটি নেই, বাধা নেই আদালতে দাখিলে, এমন মত রাষ্ট্রপক্ষের কৌসুলির।

অভিযোগপত্রে সাক্ষী থাকছে ৯৭ জন। এতে দায় স্বীকার করে জবানবন্দী আছে তিনজনের। বাবুল আক্তারসহ চারজন আছেন কারাগারে। জামিনে আছে ভোলা। হদিস মেলেনি মুসা ও কালুর। ২০১৬ সালের পাঁচ জুন নগরীর জিইসি মোড়ে খুন হন মাহমুদা মিতু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ