সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০০ অপরাহ্ন

হিনা খানের সৌন্দর্যের গোপন রহস্য

ডেস্ক রিপোর্ট
আপডেট : নভেম্বর ২০, ২০২১

হিনা খানের নাম শুনতেই চোখের সামনে ফুটে ওঠে উজ্জ্বল চেহারা ও মেদহীন গড়নের এক নায়িকার মুখশ্রী। জনপ্রিয় টিভি অভিনেত্রী হিনা খান তার অভিনয়, ফিটনেস ও সৌন্দর্য দিয়ে লাখো ভক্তদের মন কেড়েছেন।

সম্প্রতি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে অভিনয় করেও দর্শকের প্রশংসা কুড়িয়েছেন তিনি। ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা দিন দিন বাড়ছেই।

হিনাকে নিয়ে এখন গসিপও চলছে পুরোদমে! তিনি কী পরছেন, কীভাবে চুলের স্টাইল করছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না পরছেন, কোন জুতা পরছেন- এসব নিয়ে ভক্তকূলের মনে কৌতূহলের কমতি নেই।

তাদেরকে উদ্দেশ্য করেই সম্প্রতি হিনা খান তার রূপচর্চার গোপন রহস্য উন্মোচন করেছেন। জেনে নিন এই অভিনেত্রী সৌন্দর্য ধরে রাখতে কী কী টোটকা ব্যবহার করেন-

>> ত্বক পরিষ্কার করার পর হিনা প্রথমে গোলাপ জল ব্যবহার করেন। তারপর ভালো মানের ময়েশ্চারাইজার লাগাতে ভোলেন না। যা ত্বকের আর্দ্রতা বজায় রাখে। শীতে এই প্রসাধনী ব্যবহার করতে ভুলবেন না যেন!

>> ঘরেই হিনা তার ত্বক স্ক্রাব করেন। এজন্য কমালালেবুর খোসা গুঁড়া ও দুধ মিশিয়ে পেস্ট তৈরি করেন তিনি। ত্বকের মৃত কোষ দূর করতে তিনি নিয়মিত ব্যবহার করেন এই বিশেষ স্ক্রাব।

>> ত্বক ভেতর থেকে সুস্থ রাখতে হিনা প্রতিদিন সকালে এক গ্লাস ডাবের পানি খান। যাতে শরীরে ভিটামিন সি, পটাসিয়াম ও ম্যাগনেসিয়ামের অভাব না হয়।

>> ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে এই অভিনেত্রী আধা চা চামচ চন্দনগুঁড়া ও আধা চা চামচ হলুদ গুঁড়ার সঙ্গে পরিমাণমতো টমেটোর রস মিশিয়ে তৈরি করেন বিশেষ ফেস প্যাক।

মেকআপ তোলার পর তিনি এই ফেসপ্যাক ত্বকে ব্যবহার করেন। এই প্যাক ব্যবহারে ত্বকের উজ্জ্বলতা খুব দ্রুত বাড়ে।

>> ত্বক ভালো রাখতে হিনা প্রতিদিন অন্তত ১২ গ্লাস পানি খান। যাতে তার শরীর ভেতর থেকে আর্দ্র থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ