মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

৪-২ এ মোহামেডানকে হারিয়েছে আবাহনী

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২২, ২০২২

দেশের ঘরোয়া ফুটবলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী-মোহামেডান। একটা সময় ছিল আবাহনী-মোহামেডানের খেলায় দেশজুড়ে উত্তাপ ছড়াতো। সময়ের সঙ্গে সঙ্গে উত্তাপ অনেকটা নিস্তেজ হয়ে পড়েছে। দীর্ঘদিন পর বুধবার (২২ জুন) আবারও দুই দলের মুখোমুখি লড়াইয়ের ঝাঁঝ টের পাওয়া গেল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দুই চিরপ্রতিদ্বন্দ্বী গোলের পসরা সাজায়। ছয় গোলের ম্যাচে ৪-২ এ মোহামেডানকে হারিয়েছে আবাহনী।

কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে হাইভোল্টেজ এই ম্যাচ শুরুর ১০ মিনিটের মধ্যে দুই গোলে এগিয়ে যায় আবাহনী। পাঁচ মিনিটে দানিয়েল কলিন্দ্রেসের সরাসরি কর্নার কিক লক্ষ্য খুঁজে পায়। বাঁ প্রান্ত থেকে তার ভাসানো বল দূরের পোস্ট দিয়ে অবিশ্বাস্যভাবে জালে ঢোকে। দুই মিনিট পর ব্রাজিলিয়ান দোরির গোলে আবাহনীর ব্যবধান দ্বিগুণ হয়।

১৮ মিনিটে নিজেদের প্রথম গোলের দেখা পায় মোহামেডান। সোলেমানে দিয়াবাতের গোলে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় তারা। তবে ম্যাচের ৪৩ মিনিটে মোহাম্মদ ইমন মাহমুদ ব্যবধান ৩-১ করেন। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে মোহামেডানের শাহরিয়ার ইমন ব্যবধান ঘোচান। এতে স্কোর দাঁড়ায় ৩-২ এ। কিন্তু শেষ মিনিটে দুই গোলের ব্যবধান এনে দেন দোরি। দলের চতুর্থ ও নিজের দ্বিতীয় গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

শেষ ৯ মিনিট আবাহনী একজন কম নিয়ে খেললেও মোহামেডান সুযোগ নিতে পারেনি। মোহাম্মদ রেজাউল করিম রেজা লাল কার্ড দেখেন। মোহামেডান যোগ করা সময়ে তৃতীয় গোল করেছিল, কিন্তু অফসাইডে বাতিল হয়।

১৬ ম্যাচে দশম জয়ে শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের (৪১) সঙ্গে পয়েন্ট ব্যবধান ছয়ে কমালো আবাহনী। ৩৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে তারা। সমান খেলে ২২ পয়েন্ট নিয়ে ছয়ে মোহামেডান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ