শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

আদালতে ব্যক্তিগত হাজিরা দেওয়া থেকে অব্যাহতি পরীমনির

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২, ২০২২

মাদক মামলায় আদালতে ব্যক্তিগত হাজিরা দেওয়া থেকে অব্যাহতি পেয়েছেন পরীমনি । শারীরিক অসুস্থতাজনিত কারণে হাজিরা মওকুফ চেয়ে আবেদন করেন তিনি। বৃহস্পতিবার (২ জুন) ঢাকার বিশেষ জজ আদালত-১০ তার আবেদন মঞ্জুর করেন।

গত ১২ মে পরীমনি হাজিরা মওকুফ চেয়ে আবেদন করেন। আদালত আবেদনটি নথিভুক্ত করে এ বিষয়ে শুনানির জন্য ২ জুন ধার্য করেছিলেন। ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলাম এই রায় ঘোষণা করেন।

সকাল ১০টায় আদালতে হাজিরা দেন পরীমনি। এদিন মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমানকে জেরা করেন পরীমনির আইনজীবী। জেরা শেষে আগামী ১৯ জুলাই পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন আদালত। ১২ মে সকাল ১০টা ১৪ মিনিটে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে পরীমনি হাজিরা দেন। ওইদিন পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে সেদিন আদালতে কোনো সাক্ষী উপস্থিত হননি। অন্যদিকে পরীমনির আইনজীবী ব্যক্তিগত হাজিরা মওকুফ চেয়ে আবেদন করেন।

২০২১ সালের ৪ আগস্ট পরীমনির বাসায় অভিযান চালিয়ে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। পরদিন গত ৫ আগস্ট র‌্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী দিপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় দায়ের করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ