শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাইবার আইনের প্রত্যাহার হচ্ছে ৫৮১৮ মামলা নদী দূষণমুক্ত করা গেলে পরিবেশ উন্নত হবে ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক অফিস আদালত খুলেছে, যানচলাচল স্বাভাবিক ছাগলকাণ্ডে মতিউর ও তার স্ত্রী এবং সন্তানদের ব্যাংক হিসাব স্থগিত বরুড়ায় মামার বিরুদ্ধে ভাগিনার প্রতারণার গুরুতর অভিযোগ! মোশারফ প্যারিস অলিম্পিকে ডাক পেলেন অলিম্পিক রিংয়ে সাজবে আইফেল টাওয়ার প্রতি ভরি সোনার দাম এক লাখ ১৭ হাজার ৫৭৩ টাকা! বরিশাল প্লে-অফে শক্তিশালী হচ্ছেন রওশন, দুর্বল জিএম কাদের! খাদ্যপণ্যের দাম বেড়েছে ১৭ ফেব্রুয়ারি থেকে ৮ মিনিট পরপর চলবে মেট্রোরেল আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ৪৮ নারী প্রার্থী সিরিজ নির্বাচন করতে চায় ইসি

মাগুরায় ২ ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ৪

মাগুরা প্রতিনিধি
আপডেট : অক্টোবর ১৫, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দ্বন্দ্বে মাগুরা সদর উপজেলায় ২ সদস্য পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার দক্ষিণ জগদল গ্রামে সংঘর্ষ হয়।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান আজ সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তিরা হলেন— সবুর মোল্যা (৬০), তার আপন ভাই কবির মোল্যা (৫৫), তাদের চাচাতো ভাই রহমান মোল্যা (৫০) ও ইমরান মোল্যা (৪০)।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, জগদল ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের বর্তমান সদস্য নজরুল হোসেন। আসন্ন নির্বাচনে সৈয়দ আলী নামে এক ব্যক্তি তার প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দেন। এ নিয়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে কিছু দিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। আজ বিকেলে ২ পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হন। তাদের মধ্যে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে ৩ জনের মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইমরান।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রফিকুল আহসান জানিয়েছেন, ‘আহত আরও কয়েকজনের শারীরিক অবস্থা আশঙ্কজনক।’

এ ঘটনার পর থেকে নজরুল হোসেন ও সৈয়দ আলীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সূত্র জানিয়েছে, সংঘর্ষের পরে তারা দুজনই আত্মগোপন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ