শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রে আবার বন্দুক হামলা, নিহত ৪

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৭, ২০২২

যুক্তরাষ্ট্রে আবার বন্দুক হামলা হয়েছে। ওহাইও অঙ্গরাজ্যের বাটলার টাউনশিপে পৃথক বন্দুক হামলার এ ঘটনায় কমপক্ষে চারজন নিহত হয়েছেন। স্থানীয় সময় গত শুক্রবার (০৫ আগস্ট) এ হামলা সংঘটিতহয়। হামলার সঙ্গে জড়িত সন্দেহভাজন ব্যক্তিকে খুঁজছে পুলিশ। খবর: এনডিটিভি।

সংবাদমাধ্যমটি জানায় এক সংবাদ ব্রিফিংয়ে বাটলার টাউনশিপের পুলিশপ্রধান জন পোর্টার বলেন, ‘স্টিফেন মারলো নামের এক ব্যক্তি এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে। ওই ব্যক্তি সশস্ত্র ও ঝুঁকিপূর্ণ’ হতে পারেন। মারলো ওহাইও থেকে পালিয়েছেন।

স্থানীয় নিউজ পোর্টালগুলোর প্রতিবেদন অনুযায়ী, লেক্সিংটন, কেনটাকি, ইন্ডিয়ানাপোলিস ও শিকাগোর সঙ্গে মার্লোর সম্পর্ক রয়েছে। সেসব শহরের একটিতে তিনি থাকতে পারেন বলে এফবিআই জানিয়েছে।

পুলিশপ্রধান পোর্টার বলেন, ‘শুক্রবার দুপুরের ঠিক আগে গোলাগুলির খবর পেয়ে পুলিশ ছুটে যায়। হামলার শিকার চারজনই ঘটনাস্থলে নিহত হন। তিনি বলেন, সাম্প্রতিক সময়ে এই উপশহরে এটাই প্রথম সহিংস অপরাধ। এই ভয়াবহ শোকাবহ ঘটনার পেছনে কোনো উদ্দেশ্য কিংবা মানসিক অসুস্থতার কোনো ভূমিকা ছিল কি না, তা নিশ্চিত হতে আমরা কাজ করছি।’

গত কয়েক মাসে যুক্তরাষ্ট্রে একের পর এক বন্দুক হামলার ঘটনায় প্রাণ হারিয়েছেন অনেকে। শহরে অতিরিক্ত বাহিনী ও ডেটন পুলিশের বম্ব স্কোয়াডের সদস্যদের মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ