মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

আমি উন্নয়নের মাধ্যমে বীরগাঁও ইউনিয়নকে বদলে দিতে চাই- চেয়ারম্যান আনোয়ার হোসেন

রিপোর্টারের নাম :
আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০২২

আমি উন্নয়নের মাধ্যমে বীরগাঁও ইউনিয়নকে বদলে দিতে চাই- চেয়ারম্যান আনোয়ারে হোসেন

নিজস্ব প্রতিবেদক
বীরগাঁও ইউনিয়ন। ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানাধীন হাওরবেষ্ঠিত একটা জনপদের নাম বীরগাঁও ইউনিয়ন। স্বাধীনতার পর থেকে দেশের প্রতিটি উপজেলায় তড়িৎভাবে উন্নয়ন কাজ চললেও বীরগাঁও ইউনিয়নে সেভাবে উন্নয়নের ছোঁয়া লাগেনি। কিন্তু ২০২১ সালের ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী ,তরুণ রাজনীতিবিদ ও আওয়ামী লীগের মনোনয়নে বিপুল ভোটে বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর বদলে গেছে বীরগাঁও এর দৃশ্যপট। এখন সেখানে চেয়ারম্যান আনোয়ার হোসেনের নেতৃত্বে ও সহযোগিতায় চলছে উন্নয়ন উৎসব। ইতিমধ্যে বেশ কয়েকটি রাস্তা করা হয়েছে চেয়ারম্যান আনোয়ার হোসেনের নিজস্ব অর্থায়নে। করা হয়েছে ভূমি অফিস। করা হয়েছে ইউনিয়ন পরিষদ ভবনের সংস্কার কাজ। শুধু তাই নয়, বেশ কয়েকটি বড় রাস্তার ইস্টিমিড করা হয়েছে ইতিমধ্যে। আশা করা যাচ্ছে আগামী কয়েকমাসের মধ্যে বীরগাঁও ইউনিয়নের কয়েকটি রাস্তার কাজের অনুমোদন পাওয়া যাবে।
আনোয়ার হোসেন একজন তরুণ রাজনীতিবিদ। পরিচ্ছন্ন মানুষ। তিনি ইউপি চেয়ারম্যান হওয়ার পর থেকে গরীব ও অসহায় মানুষ বিনা পয়সা জন্মসনদ পাচ্ছে।এছাড়া অসহায় মানুষের জন্য তিনি নিয়মিত সাহায্য সহযোগিতা করে আসছেন।

শুধু তাই নয়,পুরোপকারী এই মানুষটা সবসময় মানুষের জন্য কাজ করে চলেছেন।
স্থানীয় এমপি মো: এবাদুল করিম বুলবুল মহোদয়ের স্নেহধন্য এই চেয়ারম্যানকে তার পরিচ্ছন্ন ইমেজের জন্য নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়েজুর রহমান বাদলও পছন্দ করেন।
তিনি বিপুল ভোটে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হওয়ার পর আনোয়ার হোসেন কে বরণ করতে হাজার হাজার জনতার ঢল নামে তার নিজ ইউনিয়ন বীরগাঁও এর বাইশমৌজায়। হাজার হাজার জনতা তাকে ফুল দিয়ে বরণ করেন। উৎসাহী জনতার চোখে মুখে ছিল আনন্দ উল্লাস।
অনেকেই বলেন আমাদের ইউনিয়নবাসী আনোয়ারের মত একজন তরুণ নেতা পেয়ে ধন্য,আমরা সবাই মিলে নৌকার জন্য কাজ করব যেন এই ইউনিয়নে নৌকার সম্মান অক্ষুণ্ণ থাকে।
এই বিষয়ে বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন,আমি আন্তরিক ধন্যবাদ জানাই নবীনগরের মাননীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল সাহেব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি বাদল ভাই,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম ভাই সহ সকল নেতাকর্মী কে। আমি আমার ইউনিয়ন বাসীর দোয়া ও ভালবাসায় আজ আমার সৌভাগ্য নৌকায় মনোনীত বিপুল ভোটে জয়লাভ করেছি ।আজ আমাকে যারা জয়লাভ করতে সহযোগিতা করেছে আমার ইউনিয়নের হাজার হাজার শুভাকাঙ্ক্ষী যে বড় মনের পরিচয় দিয়েছে তার মর্যদা ইনশাআল্লাহ রাখব।তিনি বলেন আমি উন্নয়নের মাধ্যমে জনগনের মন জয় করবো ইনশাল্লাহ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ