মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ৭, ২০২২
রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহতের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৭ জুলাই) ভোর সাড়ে পাঁচটার দিকে রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী শহরের বাস মালিক সমিতির সামনে মাহেন্দ্র উল্টে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ও আহত সবাই মাহেন্দ্রের যাত্রী ছিলেন। নিহতরা হলেন- ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার নওয়াপাড়া গ্রামের নজরুল জোয়ার্দারের ছেলে আজিজুল জোয়ার্দার (৩০) ও একই উপজেলার ধলহরাচন্দ্র গ্রামের আতিয়ার রহমানের ছেলে মতিউর রহমান (৪৫)। আর আহত শামীমকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, ঈদের ছুটিতে ঢাকা থেকে বাড়িতে ফিরছিলেন তারা। ভোরে দৌলতদিয়া ফেরি ঘাটে এসে মাহেন্দ্রে ওঠেন। ভোর সাড়ে পাঁচটার দিকে মাহেন্দ্রটি রাজবাড়ি শহরের বাস মালিক সমিতির সামনে এসে রাস্তার মাঝখানে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়।

রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র ব্রাদার্স আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আসার আগেই দুইজন মারা যায়। তাদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আর আহত একজনের অবস্থা আশঙ্কাজনক ছিল তাকে ফরিদপুরে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ