শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

রাকুল প্রীতর কনডম টেস্টার হওয়া অনিশ্চিত

বিনোদন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০২১

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাকুল প্রীত সিং। এখন বলিউডেও নিয়মিত অভিনয় করছেন। কয়েক মাস আগে জানা যায়, ‘ছত্রিওয়ালি’ নামে একটি সিনেমায় কনডম টেস্টারের ভূমিকায় দেখা যাবে তাকে। কাজটি নিয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন এই নায়িকা। সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজও প্রায় শেষ হয়েছিল। কিন্ত আচমকা স্থগিত হয়ে গেল এর কাজ।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি ওটিটি প্ল‌্যাটফর্মে মুক্তি পায় ‘হেলমেট’ সিনেমা। এর ব্যর্থতা দেখে নড়েচড়ে বসেছেন প্রযোজক রনি স্ক্রুওয়ালা। প্রায় ‘ছত্রিওয়ালি’ সিনেমার ঘরানার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘হেলমেট’। এর গল্পের কেন্দ্রবিন্দুতেও রয়েছে গর্ভনিরোধক বিষয়টি।

কারণ ব‌্যাখ‌্যা করে একটি সূত্র বলেন—‘ওটিটি নিয়ে কেন্দ্রের নজরদারির বিষয়েও সচেতন রাকুলের এ সিনেমার সংশ্লিষ্টরা। ছয় মাস আগে যেমন পরিস্থিতি ছিল তা অনেকটা বদলে গেছে। যৌনতা নিয়ে সিনেমা তৈরি করলে সমস্যা দেখা দিতে পারে, এমন আশঙ্কার জেরে পিছিয়ে এসেছেন নির্মাতারা।’

জন্মনিরোধক হিসেবে কনডমের ব্যবহার সম্পর্কে বেশিরভাগ প্রাপ্তবয়স্ক মানুষই জানেন। কিন্তু কনডম টেস্টারের ব্যাপারটি অনেকের কাছেই অজানা। মূলত, বড় বড় কনডম প্রস্তুতকারী প্রতিষ্ঠানগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তিবদ্ধ হন। কনডম তৈরির পর তা তাদের দেওয়া হয়। এরপর এগুলোর কার্যক্ষমতা পরখ করেন কনডম টেস্টাররা। তাদের প্রতিবেদনের ওপর ভিত্তি করেই বাজারে নতুন কনডম নিয়ে আসে প্রতিষ্ঠানগুলো।

চলতি বছরের শেষের দিকে রাকুলের ‘ছত্রিওয়ালি’ সিনেমার শুটিং শুরু হওয়ার কথা ছিল। এ সিনেমার ভবিষ্যত আপাতত অনিশ্চিত। তবে এ বিষয়ে রাকুল প্রীত সিংয়ের কোনো বক্তব‌্য পাওয়া যায়নি।

রাকুল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সর্দার কা গ্র্যান্ডসন’। গত ২১ মে মুক্তি পায় এটি। রাকুলের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। জন আব্রাহামের বিপরীতে ‘অ্যাটাক’ সিনেমায় অভিনয় করছেন তিনি। পাশাপাশি তামিল ভাষার ‘আয়ালান’ ও ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় অভিনয় করছেন রাকুল। এছাড়া অজয় দেবগনের ‘মে ডে’ ও ইন্দ্র কুমারের ‘থ্যাংক গড’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ