শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

গয়েশ্বর রায়ের বাড়িতে হামলা ভাঙচুর

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৩০, ২০২২

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে হামলা চালানো হয়েছে। বিএনপির পক্ষ থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

গতকাল সোমবার রাত আনুমানিক ১০টার দিকে কেরাণীগঞ্জের মির্জাপুরে গয়েশ্বর রায়ের বাড়িতে ইটপাটকেল নিক্ষেপসহ ভাঙচুর চালানো হয়। বাড়ির প্রধান ফটকে থাকা নামফলক ও দোতলার জানালার কাচ ভেঙে ফেলা হয়। এ সময় গয়েশ্বর বাড়িতে ছিলেন না বলে জানা গেছে।

দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু বলেন, ‘শহীদ জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে এবং নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে সোমবার সন্ধ্যার পর দক্ষিণ কেরাণীগঞ্জের বিভিন্ন এলাকায় মিছিল বের করা হয়। মিছিলের খবর পেয়ে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কর্মীরা বিভিন্ন স্থানে লাঠি ও দেশি অস্ত্রশস্ত্র নিয়ে নেতাকর্মীদের ধাওয়া করে। একপর্যায়ে সবাই চলে গেলে রাত আনুমানিক ১০টায় আওয়ামী লীগের কর্মীরা দক্ষিণ কেরাণীগঞ্জের মির্জাপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করে।’

দক্ষিণ কেরাণীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. হাসান মঙ্গলবার সকালে এনটিভি অনলাইনকে বলেন, এ ধরনের কোনো হামলার তথ্য আমাদের জানা নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ