শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

মেসি-নেইমার-এমবাপ্পের নৈপুণ্যে পিএসজির বিশাল জয়

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২২, ২০২২

লিওনেল মেসি, নেইমার জুনিয়র আর কিলিয়ান এমবাপ্পের নৈপুণ্যে লিলকে গোলবন্যায় ভাসিয়েছে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি।

রোববার রাতে প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে ৭-১ গোলের বিশাল জয় পেয়েছে প্যারিসের ক্লাবটি।

গোলের শুরুটা প্রথম মিনিটেই। প্রথম মিনিট বললে ভুল হবে, মাত্র ৯ সেকেন্ডেই আসে গোল। মেসির চমৎকার থ্রু খুঁজে নেয় অরক্ষিত এমবাপ্পেকে। বাকি কাজটা অনায়াসেই সারেন ফরাসি ফরোয়ার্ড। ফরাসি লিগে পিএসজির সবচেয়ে দ্রুত গোলের রেকর্ড এটি।

প্রথম গোলে অবদান রাখা মেসি নিজের গোলটি করেন ২৭তম মিনিটে। নুনো মেন্দেসের সঙ্গে চমৎকার বোঝাপড়ায় ব্যবধান দ্বিগুণ করেন মেসি। ৩৯তম মিনিটে স্কোর লাইন ৩-০ করে ফেলেন হাকিমি। নেইমারের সঙ্গে ‘ওয়ান-টু’ খেলে এগিয়ে যান এই ডিফেন্ডার। পরে দুরূহ কোণ থেকে চমৎকার শটে বল জালে পাঠান তিনি।

চার মিনিট পর গোলদাতাদের তালিকার নাম উঠান নেইমারও। মেসির পাস লিলের একজনের গায়ে লেগে একটু দিক পাল্টালে পেয়ে যান এই ফরোয়ার্ড। কাছের পোস্ট দিয়ে বাকিটা সহজেই সারেন তিনি।

দ্বিতীয়ার্ধের শুরুতে পিএসজিকে ৫ গোলে এগিয়ে নেন নেইমার। তবে ৫৪তম মিনিটে ব্যবধান কমায় লিল। বুলেট গতির শটে জাল খুঁজে নেন বামবা। তবে তাতে লাভ হয়নি ৬৬ ও ৮৭ মিনিটে গোল করে বিশাল জয় নিশ্চিত করে এমবাপ্পে। এতে পূরণ হয় এমবাপ্পের প্রথম হ্যাটট্রিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ