শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

সরকার হত্যা-নির্যাতনের পথে হাঁটছে : মির্জা ফখরুল

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২, ২০২২

ক্ষমতা ধরে রাখতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে সরকার হত্যা-নির্যাতন চালিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এই সরকারকে আর সময় দেয়া হবে না। তাদের ক্ষমতা থেকে নামাতে রাজপথ দখলে নেয়ার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন বিএনপি মহাসচিব।

পুলিশের গুলিতে ভোলায় নিহত স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমের মৃত্যুর প্রতিবাদে মঙ্গলবার (২ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে মির্জা ফখরুল এসব কথা বলেন। এ সময় দলটির কেন্দ্রীয় নেতারা খালেদা জিয়াকে মুক্তি দেয়ার দাবি জানান। নিরপেক্ষ সরকারের অধীনে ক্ষমতা হস্তান্তর করে বর্তমান সরকারকে সরে যাওয়ার আহবান জানান তারা।

এসময় মির্জা ফখরুল বলেন, হারিকেন ধরার সময় পাবেন না। পেছনের দরজা দিয়ে পালাতে সময় পাবেন না। জনগণ পালাতে দেবে না বলেও মন্তব্য করেন বিএনপি মহাসচিব।

এর আগে সকাল ৯টা থেকে বিএনপি এবং এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল­াহ আমানের সভাপতিত্বে এবং উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম এবং দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, বিএনপি নেতা মীর নেওয়াজ আলী, কাজী রওনকুল ইসলাম টিপু, ফজলুর রহমান, ইকবাল হোসেন শ্যামল, যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরব, মহানগর বিএনপি নেতা নবি উল­াহ নবী, ফখরুল ইসলাম রবিনসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ