শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন

সরকার মানুষের জীবনের নিরাপত্তা কেড়ে নিয়েছে: আমির খসরু

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ১১, ২০২২

সাবেক বাণিজ্যমন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে, জীবনের নিরাপত্তা কেড়ে নিয়ে গুম, খুনের মাধ্যমে তদের রাজত্ব টিকিয়ে রাখছে। এর থেকে উত্তরণের জন্য আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। একমাত্র আন্দোলনের মাধ্যমেই এই অবৈধ, অনির্বাচিত, দুর্নীতিবাজ সরকারকে ক্ষমতা থেকে নামানো হবে। এজন্য সকলকে আন্দোলনের প্রস্ততি নেয়ার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাঙামাটি জেলা বিএনপি’র আয়োজনে জেলা বিএনপির সাবেক সভাপতি সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম এর স্বরণে শোকসভায় তিনি এ কথা বলেন।

বৃহস্পতিবার দুপুরে শহরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্মেলন কক্ষে এই জেলা বিএনপি’র সভাপতি দীপেন তালুকদার দীপু’র সভাপতিত্বে এতে প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্মাদক মাহবুবুর রহমান শামীম। এতে বিশেষ অতিথি ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান, সাবেক সংসদ সদস্য মনি স্বপন দেওয়ান, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন।

এ সময় সাবেক সভাপতি আলহাজ্ব শাহ আলমের কীর্তির কথা স্মরণ করে বক্তারা বলেন, তিনি একজন সজ্জন ও বিনয়ী রাজনীতিবিদ ছিলেন। তিনি তোষামোদির রাজনীতি পছন্দ করতেন না। স্বৈরাচারী আন্দোলন এবং পার্বত্য চট্টগ্রামের সম্প্রীতি রক্ষায় তিনি কাজ করেছেন। দলের ক্রান্তিকালে তিনি দুইবার গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচিত হয়ে তাঁর জনপ্রিয়তার প্রমাণ দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ