শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

সরকারের পক্ষে দালালি করলে উপযুক্ত জবাব দেয়া হবে: আব্দুস সালাম

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ৫, ২০২২

ওবায়দুল কাদের সকাল থেকে শুরু করে মির্জা ফখরুল খাইলো না উপোষ থাকলো এসব নিয়েই চিন্তা করেন। তিনি গায়ে পড়ে ঝামেলা করতে চান। আমরা গায়ে পড়ে ঝামেলায় যাবো না। আন্দোলনেই জবাব দেয়া হবে। আর যদি কেউ সরকারের পক্ষে দালালি করবে তাকেও উপযুক্ত জবাব দেয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের তীব্র সমালোচনা করে এসব কথা বলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম। মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ূথ ফোরাম আয়োজিত চলমান রাজনৈতিক সংকট ও গ্রহণযোগ্য নির্বাচন শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি নেতা ও বাংলাদেশ ইয়ূথ ফোরামের উপদেষ্টা ড. শেখ ফরিদুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, স্বাধীনতা ফোরামের নেতা আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহসহ আরো অনেকে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেন, চলমান রাজনৈতিক সংকটের মূলে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সরে গেলেই সংকট শেষ হয়। পেছনের সব নির্বাচন বিশ্লেষণ করতে হবে। সে অনুযায়ী রোল প্লে করতে হবে। তাহলে আর ভুল হওয়ার সম্ভাবনা থাকবেনা।

তিনি বলেন, কারুকার্য ছাড়া জনগণের ভোটে আওয়ামী লীগ কখনোই ক্ষমতায় আসতে পারবেনা। শেখ হাসিনা ১৫ বছর ধরে ক্ষমতায়। কিন্তু দেশের মানুষ ভালো নেই। স্বাধীনতার পর থেকেই আওয়ামী লীগ ফ্যাসিবাদ কায়েম করেছে। এরা গণতন্ত্রে বিশ্বাস করেনা।

ঢাকা মহানগর বিএনপির এই নেতা বলেন, শেখ হাসিনা বিপদে পড়ে গেছে। আমরা যদি ভুল না করি তাহলে তাকে ক্ষমতা ছাড়তে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে। বিএনপি আন্দোলনের কর্মসূচি দেবে। কেউ কেউ সরকার বিরোধী আন্দোলন করছে। তারা আবার বিএনপির সমালোচনা করছে। বিএনপির নেতৃত্ব নিয়ে প্রশ্ন করে সরকারকে সুবিধা করে দিচ্ছে। আওয়ামী লীগ চোরের দল। যখন আমরা নামবো তারা পোটলা নিয়ে পালাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ