সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

মন্ট্রিয়ালে খেলা হচ্ছেনা নাদালের

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ৭, ২০২২

পেটের পেশীর ইনজুরির কারণে মন্ট্রিয়াল মাস্টার্স টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন স্প্যানিশ তারকা রাফায়েল নাদাল। এই ইনজুরিতে পড়ে উইম্বলডনের সেমিফাইনালেও খেলা হয়নি নাদালের।

এবছর গ্র্যান্ড স্ল্যামে এখনো পর্যন্ত ১৯টি ম্যাচে জয়ী হয়েছেন নাদাল, হারেননি একটিতেও। কিন্তু উইম্বলডনে বাধ্য হয়েই সেমিফাইনালে নিক কিরিয়সকে মোকাবেলা না করে সড়ে দাঁড়াতে হয়। এ বছর অস্ট্রেলিয়ান ওপেন ফ্রেঞ্চ ওপেন জয় করে গ্র্যান্ড স্ল্যাম জয়ের রেকর্ড ২২’এ নিয়ে গেছেন নাদাল, নোভাক জকোভিচের যা এক ও রজার ফেদেরারের থেকে দুই বেশী।

মন্ট্রিয়ালে এর আগে পাঁচবার শিরোপা জয় করেছেন এই তারকা স্প্যানিয়ার্ড।

এক বিবৃতিতে নাদাল বলেছেন, ‘বেশ কিছুদিন ধরেই আমি অনুশীলন চালিয়ে যাচ্ছি। গতকাল স্বাভাবিক অনুশীলন সেশনের পর হঠাৎ করেই পেটে কিছুটা অস্বস্তি অনুভব করি যা আজও আছে। চিকিৎসকের সাথে আলোচনার পর আমাকে তাড়াহুড়া করতে নিষেধ করা হয়েছে। আরো কিছুদিন পুরোপুরি বিশ্রাম নেবার পরামর্শ দিয়েছে মেডিকেল টিম।’

মন্ট্রিয়াল মাস্টার্সের মূল ড্র’তে নাদালের স্থলাভিষিক্ত হয়েছেন যুক্তরাষ্ট্রের ম্যাককেঞ্জি ম্যাকডোনাল্ড।
এর আগে কোভিড ভ্যাক্সিন না নেয়ায় মন্ট্রিয়াল মাস্টার্স থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন আরেক শীর্ষ তারকা নোভাক জকোভিচ। ভ্যাক্সিন না নেবার কারণে জকোভিচের কানাডা প্রবেশের কোন অনুমতি না থাকায় মন্ট্রিয়ালে আর খেলা হচ্ছেনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ