শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

বাংলাদেশ-উইন্ডিজের তৃতীয় টি-টোয়েন্টিও অনিশ্চিত

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ৭, ২০২২

বৃষ্টি নামবে, নামবে না! এমন করে করে শেষ পর্যন্ত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি পরিত্যক্ত হয়। দ্বিতীয় ম্যাচটিও বৃষ্টির শঙ্কায় পড়ে। তবে শেষ পর্যন্ত বৃষ্টির বাধা ছাড়াই শেষ হয় খেলা। আজ (৭ জুলাই) তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি, আজও বৃষ্টির চোখ রাঙানিতে হুমকির মুখে ম্যাচটি।

প্রথম দুই টি-টোয়েন্টির ভেন্যু থেকে তৃতীয় টি-টোয়েন্টির ভেন্যুর দূরত্ব প্রায় ২০২৮ কিলোমিটার। দক্ষিণ আমেরিকার দেশ গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে হবে আজকের ম্যাচটি। কিন্তু ডমিনিকার মতো এখানেও ঝরছে অভিরাম বৃষ্টি। এতে আজকের ম্যাচটিও বৃষ্টিতে ভেসে যাওয়া নিয়ে রয়েছে যথেষ্ট শঙ্কা।

আটলান্টিকের তীর ঘেঁষা দেশ গায়ানাতে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। খেলাটি সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস।

সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিকরা। প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাবার পর দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৩৫ রানের দারুণ জয় তুলে নেয় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। টাইগারদের সামনে সিরিজ জয়ের কোনো পথ খোলা নেই, একমাত্র উপায় সিরিজ বাঁচানো। সেটি করতে হলে মাহমুদউল্লাহ বাহিনীর সামনে জয় ছাড়া কোনো বিকল্প নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ