শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

ফোফানার লিস্টারের রেকর্ড ফি প্রস্তাব

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৫, ২০২২

ডিফেন্ডার ওয়েসলি ফোফানাকে দলে ভেড়ানোর আশা এখনো চেলসি। ২১ বছর বয়সী লিস্টারের এই ফরাসি ডিফেন্ডারকে দলে পেতে নিজেদের আগ্রহ দেখিয়ে চলেছে ব্লুজরা। এদিকে চেলসির প্রস্তাব বারবার নাকচ করে দিয়ে এখন ফোফানার জন্য রেকর্ড ফি দাবী জানিয়েছে লিস্টার সিটি। ইতোমধ্যেই অবশ্য প্রথম দলের অনুশীলন থেকে ফোফানাকে বাইরে রেখেছে লিস্টার।
এরই মধ্যে তিনবার ফোফানার জন্য প্রস্তাব দিয়ে দিয়েছে চেলসি। সর্বশেষ তৃতীয়বার ৭০ মিলিয়ন পাউন্ড পর্যন্ত প্রস্তাবও লিস্টারের পক্ষ থেকে নাকচ করে দেয়া হয়।
২০১৯ সালে লিস্টার ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ৮০ মিলিয়ন পাউন্ডে যোগ দিয়েছিলেন হ্যারি ম্যাগুয়েরে, যা এখনো পর্যন্ত ক্লাবটির সর্বোচ্চ চুক্তি। ফোফানার জন্যও প্রায় একই ধরনের চুক্তি করতে আগ্রহী লিস্টার। গত সপ্তাহে সাউদাম্পটনের কাছে ঘরের মাঠে ২-১ গোলের পরাজয়ের ম্যাচটিতে ফোফানা খেলেননি। যদিও ম্যানেজার ব্রেন্ডন রজার্স জানিয়েছেন খেলার মত যথার্থ মানসিক পরিস্থিতিতে ফোফানা এখন নেই। তিনি বর্তমান ক্লাবের অনুর্ধ্ব-২৩ দলের সাথে অনুশীলন করছেন। খুব দ্রুতই এই পরিস্থিতির সমাধান চেয়েছেন ফোফানা, এমনটাই জানিয়েছেন রজার্স।
চেলসিও এখন নতুন করে তাদের প্রস্তাব বাড়ানোর চিন্তাভাবনা করছে। সূত্রমতে জানা গেছে মূল চুক্তি ঠিক রেখে বোনাস ও অন্যান্য সুবিধাদি বাড়ানোর প্রস্তাব করা হতে পারে। এবারের ট্রান্সফার ইউন্ডোতে চেলসি বস থমাস টাচেলের বিবেচনায় দলের রক্ষনভাগের অন্যতম লক্ষ্য ছিলেন ফোফানা। আগামী বৃহস্পতিবার ট্রান্সফার ডেডলাইন শেষ হবার আগেই ফোফানার জন্য চতুর্থ প্রস্তাব করার ইঙ্গিত পাওয়া গেছে।
ইতোমধ্যেই এবারের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে নাপোলি থেকে কালিদু কুলিবালি, ব্রাইটন থেকে মার্ক কুকুরেলাকে দলে ভিড়িয়েছে চেলসি। একইসাথে দল ছেড়ে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনায় চলে গেছেন যথাক্রমে আন্দ্রেস ক্রিস্টেনসেন ও এন্টোনিও রুডিগার। এভারটন উইঙ্গার এন্থনি গর্ডন, বার্সেলোনা ফরোয়ার্ড পিয়েরে-এমেরিক-অবামেয়াংকে দলে ভেড়ানোর আশায় আছে চেলসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ