বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ২, ২০২২

টেস্টে ভরাডুবি ও ভয়ঙ্কর সমুদ্রযাত্রা কাটিয়ে আজ টি টোয়েন্টি সিরিজে মাঠে নামছে বাংলাদেশ। সফরে সাদা পোষাকে ব্যর্থতার ষোলকলা পূর্ণ হলেও ক্যারিবিয়দের বিপক্ষে ছোট ফরম্যাটে বড় স্বপ্ন দেখছেন অধিনায়ক মাহমুদউল্লাহ। উইন্ডসর পার্কে রাত সাড়ে ১১টায় শুরু হবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি টোয়েন্টি।

চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজ সফর অনেক আগেই শেষ হয়েছে তরুন ব্যাটার ইয়াসির আলী রাব্বির। তার পরিবর্তে ৩ ম্যাচের টি-টোয়েন্টি স্কোয়াডে দীর্ঘ চার বছর পর যুক্ত হয়েছেন অল-রাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

এছাড়াও দীর্ঘ বিরতির পর টি-টোয়েন্টি স্কোয়াডে দলে ফিরেছেন এনামুল হক বিজয়। আছেন নতুন ওপেনার মুনিম শাহরিয়ার। তার সঙ্গে ইনিংস ওপেনিং করতে পারেন লিটন দাস।

অনেকেই টেস্ট দারুণ খেলা নুরুল হাসান সোহানকে দলে দেখলেও ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মুনিম শাহরিয়ার ও এনামুল হক বিজয়কে খেলানোর একটি ইঙ্গিত দিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ। সে ক্ষেত্রে বলা যায় এ দু’জন একাদশে নিশ্চিত।

সাকিব আল হাসান ও শেখ মাহেদির সঙ্গে তৃতীয় স্পিনার হিসেবে সুযোগ পেতে পারেন নাসুম আহমেদ। তিন পেসার হিসেবে মোস্তাফিজ ও তাসকিনের সঙ্গে থাকতে পারেন শরিফুল ইসলাম।

বাংলাদেশে সম্ভাব্য সেরা একাদশ
লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান/এনামুল হক বিজয়, শেখ মাহেদি হাসান, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ