বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

পিএসজিতে জায়গা হলো না রোনালদোর

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ১৩, ২০২২

​​​​​​​ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু ম্যানইউ ছেড়ে তিনি কোথায় যাচ্ছেন, আর কোন ক্লাব তাকে নেবে? এমন আলোচনার মাঝে খবর হয় বেশ কয়েকটি ক্লাব তাকে দলে ভেড়াতে আগ্রহী।

চেলসি, স্পোর্টিং লিসবনের মতো ক্লাবগুলো রোনালদোকে তাদের দলভুক্ত করতে চায়। বায়ার্ন মিউনিখও রোনালদোর ব্যাপারে আগ্রহ দেখাচ্ছে এমন খবর বের হলেও এটিকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছে তারা। এরই মধ্যে গুঞ্জন উঠে পিএসজিতে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলার সম্ভাবনা তৈরি হয়েছে রোনালদো এবং মেসির। কিন্তু ফরাসি চ্যাম্পিয়ন পিএসজিও রীতিমত রোনালদোর মুখের ওপর দরজা বন্ধ করে দিয়েছে।

ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইনকে (পিএসজি) নিজে থেকেই এজেন্টের মাধ্যমে প্রস্তাব পাঠিয়েছিলেন রোনালদো। কিন্তু ফুটবল বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন জানাচ্ছে, ফরাসি ক্লাবটি রোনালদোর প্রস্তাব প্রত্যাখ্যান করেছে।

রোনালদোর এজেন্ট মেন্ডেস পিএসজির নতুন ক্রীড়া পরিচালক লুইস কাম্পাস এবং সভাপতি নাসের আল খেলাইফির সঙ্গে রোনালদোর বিষয়ে বিস্তারিত আলোচনা করেছেন। আলোচিত এই এজেন্টের মাধ্যমে একাধিক খেলোয়াড় দলে ভিড়িয়েছে পিএসজি। ফলে তাদের সাথে মেন্ডেসের ঘনিষ্ট সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত রোনালদোর প্রস্তাবের বিষয়ে পিএসজিকে রাজি করাতে পারেননি তিনি। পিএসজি মনে করছে, এই মুহূর্তে রোনালদোকে তাদের প্রয়োজন নেই। একই সঙ্গে ক্লাবের পক্ষে তাদের আর খেলোয়াড়দের মোট পারিশ্রমিক বাড়ানোও সম্ভব নয়।

এদিকে, রোনালদোকে বিক্রি করার কোনো ইচ্ছাই নেই বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন ইউনাইটেডের প্রধান কোচ এরিক টেন হ্যাগ। এবারের মৌসুমে রোনালদোকে নিয়েই পরিকল্পনা করছেন বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ