রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

দিনাজপুরে সড়কে তিনজনের মৃত্যু

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৩, ২০২২

দিনাজপুরের ঘোড়াঘাট ও ফুলবাড়ী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্যসহ তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুইজন। মঙ্গলবার (২৩শে আগস্ট) ভোরে এসব দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ভোর ৪টায় দিনাজপুর-বগুড়া মহাসড়কের নিতাইসা মোড়ে ট্রাকের ধাক্কায় ফারুক ইসলাম (৪২) নামের এক পুলিশ সদস্য নিহত হয়।

থানা সূত্রে জানা যায়, রাতে গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কর্তব্যরত অবস্থায় একটি পাথর বোঝাই ট্রাক ফরুককে চাপা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু হাসান কবির জানান, ট্রাকটির চালক পালিয়ে গেছে। তবে তার সহযোগীকে আটক করেছে পুলিশ।

এদিকে, দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালক ও এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও দুইজন গুরুতর আহত হন। মঙ্গলবার (২৩ আগস্ট) ভোর ৫টায় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ সড়কের ব্রহ্মচারী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাটকদি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে বাসচালক মো. হাকিম (৩৫) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে বাসযাত্রী মো. আশিক আলী (২৩)।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলার আইনি প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ