মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত অশ্বিন, ইংল্যান্ড যাত্রা স্থগিত

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২১, ২০২২

দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শেষে এখন নিজেরাই আতিথ্য নিতে যাচ্ছে ভারত। প্রথমে আয়ারল্যান্ড, এরপর ইংল্যান্ড হয়ে ওয়েস্ট ইন্ডিজে যাবে দলটি। সফরে ইংল্যান্ডের বিপক্ষে গত বছর স্থগিত হওয়া এজবাস্টন টেস্টও এবার খেলার কথা রয়েছে তাদের। কিন্তু সফরের শুরুতেই ধাক্কা খেয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। করোনা পজিটিভ হওয়ায় ইংল্যান্ডের পথে উড়াল দেয়া হয়নি তার। তাকে ছাড়াই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ইংল্যাণ্ডে গিয়েছে ভারতীয় দল।

অবশ্য দলের সঙ্গেই ১৬ জুন ইংল্যান্ডের বিমান ধরার কথা ছিল অশ্বিনেরও। কিন্তু বিমানবন্দরে রুটিন পরীক্ষার সময় তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। প্রটোকল অনুযায়ী এখন কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। সবকিছু স্বাভাবিক হলেই ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেবেন তিনি। আগামী ১ জুলাই থেকে এজবাস্টনে হতে যাওয়া টেস্টে অশ্বিনকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ভারত।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক সূত্র সংবাদসংস্থা পিটিআইকে বলেছেন, দলের সঙ্গে যুক্তরাজ্যে যায়নি অশ্বিন। কারণ বিমানে ওঠার আগে সে করোনা পজিটিভ শনাক্ত হয়। আশা করছি টেস্টের আগেই সুস্থ হয়ে যাবে সে। তবে প্রস্তুতি ম্যাচটি হয়তো খেলতে পারবে না।

অশ্বিনকে ছাড়া বাকি ভারতীয় দল এরই মধ্যে প্রস্তুতি ম্যাচের ভেন্যু লিস্টারশায়ারে পৌঁছে ব্যাটিং কোচ বিক্রম রাঠোর ও বোলিং কোচ পরশ হামব্রের অধীনে অনুশীলন শুরু করে দিয়েছে। স্থগিত হওয়া এজবাস্টন টেস্ট খেলে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে দল দুটি।

এদিকে ভিভিএস লক্ষ্মণের অধীনে ভারতের আরেকটি দল আয়ারল্যান্ডের বিপক্ষে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে দেশটিতে সফর করবে। ডাবলিনে সেই ম্যাচ দুইটি হবে ২৬ ও ২৮ জুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ