শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

‘আমরা ফোর-ফাইভের স্টুডেন্ট না যে সব শিখিয়ে দিতে হবে’

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২২, ২০২২

এশিয়া কাপের শিরোপার লক্ষ্যে আগামীকাল সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে ঢাকা ছাড়বে বাংলাদেশ দল। তার আগে আজ মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন টি-টোয়েন্টির নতুন কাপ্তান সাকিব আল হাসান। পুনরায় টি-টোয়েন্টি দলের দায়িত্ব পাওয়ার পর এটিই সাকিবের প্রথম অফিসিয়াল সংবাদ সম্মেলন।

সোমবার (২২ আগস্ট) বেলা ১২ টায় মিরপুরের মিডিয়া লাউঞ্জে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‌‘আমাদেরকে প্রত্যেককে আলাদা করে বলে দেয়ার কিছু নেই। আমরা ফোর-ফাইভের স্টুডেন্ট না যে আমাদের সব শিখিয়ে দিতে হবে। ওই জায়গায় আমরা আসলে নেই। এজন্য সবাইকে এগিয়ে আসতে হবে।’

নতুন কোচিং স্টাফ রাতারাতি দলের অবস্থা পরিবর্তন করতে পারবেন না উল্লেখ করে সাকিব এসব কথা বলেন। আর এ কারণে ক্রিকেটারদের এগিয়ে আসার কথা বলেছেন তিনি।

বাংলাদেশ দলের পরাজয়ের অন্যতম কারণ বাজে ফিল্ডিং ও ক্যাচ মিস। সাকিবও মনে করেন বাংলাদেশ দল কখনোই ফিল্ডিং ভালো ছিল না। ক্যাচ মিসের প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‘ক্যাচ মিস মোটেও হতাশাজনক নয়, সবাই ক্যাচ মিস করে যতই ভালো ফিল্ডারই হোক। আর আমরা কখনোই ভালো ফিল্ডিং দল ছিলাম না।’

এশিয়া কাপের এবারের আসরটি টি-টুয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিত হবে। ১৫তম আসরের মধ্যে দ্বিতীয়বারের মতো ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। অক্টোবের অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্যই এ আয়োজন। আর সকিবের হাত ধরে পরিবর্তন দেখছে ক্রিকেট বিশ্লেষকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ