বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

অনন্তের দাওয়াতে সাড়া দিলেন না কোনও তারকা!

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ১৯, ২০২২

অসম্ভবকে সম্ভব করে দেখাতে চেয়েছিলেন ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল। দেশের প্রথম সারির ৭৪ জন তারকা শিল্পীকে গতকাল সন্ধ্যায় যমুনা ব্লকবাস্টার সিনেমাসে ঈদে মুক্তি পাওয়া তাঁর ‘দিন : দ্য ডে’ দেখার দাওয়াত দিয়েছিলেন, যা ঢাকাই সিনেমার ইতিহাসে বিরল। কিন্তু অনন্তের এই দাওয়াতে সাড়া দিলেন না কোনও বড় তারকা!

সোমবার সন্ধ্যায় যথাসময়ে অনন্ত-বর্ষা যমুনা ব্লকবাস্টার সিনেমাসে হাজির হলেও এই নায়কের ডাকে সাড়া দিয়ে আসেননি তেমন কোনও তারকা। আয়োজন-স্থানে দেখা মিলেছে শাহনূর, সাবরিনা সুলতানা কেয়া, ডি এ তায়েব, শিরিন শিলাসহ কয়েক জন অভিনেতার।

অনুষ্ঠান শুরুর আগে তারকারা আসছেন বলেও পরবর্তীতে অনন্ত জলিল জানিয়েছেন, ব্যস্ততার অজুহাতে অনেকেই আসেননি, সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছিল। শিডিউল মেলেনি, সে কারণে আসতে পারেননি।

ঈদুল আজহা উপলক্ষে (১০ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দিন : দ্য ডে’। সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। অনন্তের সিনেমা ছাড়াও মুক্তি পেয়েছে জিয়াউল রোশানের ‘সাইকো’ ও শরিফুল রাজের ‘পরাণ’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ