শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

সোলসের নতুন গান ‘যদি দেখো’

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২১, ২০২৩

দেশের ঐতিহ্যবাহী ব্যান্ডদল সোলস। ব্যান্ডটি ৫০ বছর পূর্তি উপলক্ষে ৫০টি গান প্রকাশের ঘোষণা দিয়েছিল। এরই ধারাবাহিকতায় সোলস তাদের তৃতীয় গান ‘যদি দেখো’ ভিডিওসহ প্রকাশ করেছে।

গানটি লিখেছেন সিডনিপ্রবাসী ইফতেখার সুজন। সুর-সংগীত পরিচালনা ও কণ্ঠ দিয়েছেন পার্থ বড়ুয়া। এদিকে ১৫ দিন পর পর সোলসের নতুন গান ও ভিডিও প্রকাশ হবে বলে জানিয়েছেন ব্যান্ডটির সদস্যরা।

যদি দেখো গানটি প্রসঙ্গে সোলস ব্যান্ডের প্রধান পার্থ বড়ুয়া বলেন, ‘‘কয়েক বছর আগে অস্ট্রেলিয়ায় শো করার সময় আমরা সিডনিপ্রবাসী ইফতেখার সুজনের সঙ্গে এই গানটি তৈরি করি। আড্ডার ছলে গান হয়েছে, তাই আমরা নামকরণ করেছি ‘আড্ডাবাজি’।”

আড্ডাবাজি প্রসঙ্গে এই গায়ক ও সুরকার বলেন, ‘আমরা দেশে এবং বিদেশে কিছু মিউজিশিয়ান, গায়ক-গায়িকা এবং গীতিকারদের সঙ্গে কাজ করেছি। এটি হচ্ছে আমাদের প্রথম প্রয়াস। তাই এটা আড্ডাবাজি-০১।’

গানটির ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, ‘অস্ট্রেলিয়ার ক্যানবেরা ও বাংলাদেশে ভিডিওটি একেবারেই অপেশাদারভাবে ধারণ করা হয়েছে। আমরা গান শোনাতে চাই, ভিডিও মুখ্য নয়।’

যদি দেখো ছাড়াও এর আগে ‘কিতা ভাইসাব’ ও ‘রিকশা ’ শিরোনামে দুটি গান প্রকাশ হয়েছে। যদি দেখো গানটি সোলসের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে দর্শকরা উপভোগ করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ