রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

সালমান খানের জীবনের গল্প পর্দায় উঠে আসবে এবার

বিনোদন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ২০, ২০২১

বলিউড ভাইজান সালমান খানের জীবনের গল্প উঠে আসবে ডকু সিরিজে। একটি স্ট্রিমিং জায়েন্টের প্ল্যাটফর্মে দেখা যাবে এ তথ্যচিত্রমূলক সিরিজটি।
১৯৮৮ সালে রেখা অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মাধ্যমে অভিনয় জীবন করেছিলেন সালমান। তবে পরিচিতি পান এর পরের বছর ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমা মুক্তির পর। এরপর দ্রুত জনপ্রিয় হয়ে ওঠেন সালমান।

ব্লকবাস্টার ফেমাস এই তারকাটির সম্পর্কে কমবেশ সবাই জানে ছোট থেকে নিয়ে বুরো , অনেকেরই প্রিয় হলেন বলিউড এর ভাইজান সালমান খান।

একাধিকবার বিতর্কে জড়িয়েছেন এই সুপারস্টার। কখনো পথ দুর্ঘটনার মামলা, কখনো কৃষ্ণসার হরিণ হত্যার মামলা, আবার কখনো প্রেম-বিচ্ছেদের গুঞ্জন উঠেছে সালমানের নামে।

তবে এই সিরিজে সালমানের বর্তমান জীবনের রোজনামচাই দেখানো হবে। ব্যক্তি সালমানের জানার জন্য তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হবে। সুপারস্টার ইমেজের কথা জানাবেন সালমানের পরিচালক, প্রযোজক ও তারকা বন্ধুরা।

বর্তমানে ‘টাইগার ৩’ সিনেমার শুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন সালমান। সঙ্গে রয়েছেন এই সিনেমার নায়িকা ক্যাটরিনা কাইফ। এদিকে মুক্তির অপেক্ষায় এ অভিনেতার ‘অন্তিম’। সিনেমাটি পরিচালনা করেছেন মহেশ মাঞ্জরেকর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ