সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

সাবেক স্ত্রীর বিরুদ্ধে মামলায় জিতে দেড় কোটি ডলার পাচ্ছেন জনি ডেপ

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২, ২০২২

দীর্ঘ চার বছরের প্রতীক্ষার অবসান হলো। সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলা জিতেছেন মার্কিন অভিনেতা জনি ডেপ। মানহানির মামলায় নিজের পক্ষেই বেশি রায় পেয়েছেন ডেপ। গতকাল ভার্জিনিয়ার একটি আদালত এই রায় দেন।
বিচারকরা জানিয়েছেন, নির্যাতনের যে অভিযোগ জনির বিরুদ্ধে এনেছিলেন তা মিথ্যা এবং অবমাননাকর। অ্যাম্বারকে ১ কোটি ৫০ লাখ ডলার, বাংলাদেশি প্রায় ১৩৩ কোটি টাকার (১ ডলার সমান ৮৮ ধরে) ক্ষতিপূরণ দেওয়ারও নির্দেশ দিয়েছেন আদালত। পাশাপাশি জনির বিরুদ্ধে অভিযোগ আনার পিছনে অ্যাম্বারের অসৎ উদ্দেশ্য ছিল বলেও আদালত জানিয়েছে।

২০১৮ সালে জনির বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন তার সাবেক স্ত্রী। এররেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। অভিনেতা মিথ্যা বলছেন দাবি করে পাল্টা মামলা করেন অ্যাম্বারও। এই জোড়া মামলার শুনানিতে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়ি দেখছে আদালত। উত্তাল ছিল দু’পক্ষের অনুরাগী মহলও।

তবে জনির আইনজীবী অ্যাডাম ওয়াল্ডম্যান এক বিবৃতিতে জানিয়েছিলেন, তার মক্কেলের বিরুদ্ধে অ্যাম্বারের আনা নির্যাতনের অভিযোগ ‘ধাপ্পাবাজি’ ছাড়া আর কিছু নয়। এই বিবৃতিকেও অবমাননা বলে উল্লেখ করে জনির আইনজীবীকেও প্রায় সাড়ে ২০ লাখ ডলার অর্থাৎ ১৭ কোটি টাকার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ