শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

শেষ মুহূর্তে উইন্ডিজ স্কোয়াডে ভয়ঙ্কর কেমার রোচ

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১৬, ২০২২

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে আজ মাঠে নামবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের প্রথম ম্যাচে ইনজুরির কারণে স্বাগতিকদের স্কোয়াডে ছিলেন না অভিজ্ঞ পেসার কেমার রোচ। তবে ম্যাচ শুরুর ১৮ ঘণ্টা আগে সুখবর এলো ক্যারিবীয় স্কোয়াডে। ইনজুরি কাটিয়ে প্রথম টেস্ট স্কোয়াডে যুক্ত হয়েছেন ৩৩ বছর রোচ।

দল ঘোষণার সময় ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছিল, ফিটনেস টেস্টে উতরাতে পারলেই দলে জায়গা করে নিবেন রোচ। শেষ পর্যন্ত ইনজুরি কাটিয়ে-ফিটনেস টেস্ট পাশ করে দলে ফিরেছেন তিনি। ডানহাতি এই পেসারকে স্কোয়াডে পেয়ে উচ্ছ্বসিত ফিল সিমন্স।

ক্যারিবীয় হেড কোচ বলেন, ‘সে টেস্ট ম্যাচে খেলার জন্য ফিট, এটা দারুণ। তরুণ ক্রিকেটারদের জন্য সে বরাবরই প্রেরণা। প্রায় ২৫০ উইকেট পেয়েছে সে, এমন একজনকে মাঠে বা ড্রেসিং রুমে পাওয়াটা দারুণ। সে খেলার জন্য ফিট, এ কারণে আমি আনন্দিত।’

অ্যান্টিগাতে সিরিজের প্রথম টেস্টে আজ (১৬ জুন) মাঠে নামবে দুই দল। বাংলাদেশ সময় রাত ৮ টায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ২৪ জুন থেকে।

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল : ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড (সহ অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, জশুয়া ডা সিলভা, আলজারি জোসেফ, কাইল মায়ার, গুদাকেশ মোতি, অ্যান্ডারসন ফিলিপ, রেয়মন রেইফার, জেইডন সিলস, ডেভন থমাস ও কেমার রোচ।

রিজার্ভ : ত্যাগনারায়ন চন্দরপল ও শেরমন লুইস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ