মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

লন্ডন থেকে শ্রাবন্তীর ভিডিও বার্তা

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১০, ২০২২

বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কলকাতার নায়িকা শ্রাবন্তী অভিনীত ‘বিক্ষোভ’। এতে শ্রাবন্তীর সহশিল্পী হিসেবে রয়েছেন তরুণ নায়ক শান্ত খান।

শুক্রবার (১০ জুন) থেকে সারা দেশের মোট ৩৫ টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। এই সিনেমায় একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। আর শান্ত খান রয়েছেন ছাত্রের ভূমিকায়। গাড়িচাপায় সহপাঠীর মৃত্যুর পর নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নেমে হয়ে ওঠেন প্রতিবাদী ছাত্রনেতা। নেতৃত্ব দেন আন্দোলনের; তাদেরকে পূর্ণ সমর্থন দিয়ে রাস্তায় নামেন শ্রাবন্তীও।

এদিকে গতকাল সন্ধ্যা ৭টায় কেরাণীগঞ্জের লায়ন সিনেমাসে অনুষ্ঠিত হয় ‘বিক্ষোভ’ সিনেমার প্রিমিয়ার শো। আয়োজনে সিনেমার পরিচালক-প্রযোজক, অভিনয়শিল্পীসহ শোবিজ অঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন। তবে লন্ডনে অন্য একটি সিনেমার শুটিং থাকায় আসতে পারেননি শ্রাবন্তী। তবে এক ভিডিও বার্তায় প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান জানিয়েছেন এই সুন্দরী।

ভিডিও বার্তায় শ্রাবন্তী চ্যাটার্জি বলেন, ‘লন্ডন থেকে আমি আমার বাংলাদেশের ভালোবাসার মানুষের সঙ্গে কথা বলছি। অনেকদিন পর বাংলাদেশে আমার সিনেমা মুক্তি পাচ্ছে; এজন্য আনন্দিত। ইচ্ছে ছিল সিনেমাটির মুক্তির সময় বাংলাদেশে থাকব। কিন্তু অন্য সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে অবস্থান করায় তা হলো না। সিনেমাটি সবার ভালো লাগবে। কারণ, সিনেমার গল্প সড়ক দুর্ঘটনা নিয়ে। এতে রয়েছে অনেক গুরুত্বপূর্ণ বার্তা। আশা করি, সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।’

তিনি আরও বলেন, ‘শিগগিরই বাংলাদেশে আসছি নতুন আরেকটি সিনেমার জন্য। করোনা মহামারির ধকল কাটিয়ে বাংলাদেশে আবারও সিনেমার শুটিং শুরু হয়েছে। এটা আমাদের শিল্পীদের জন্য খুবই আনন্দের সংবাদ। বাংলাদেশের ইন্ডাস্ট্রির জন্যও খুব ভালো খবর। সবশেষে বলতে চাই- সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখে আমাদের আরও ভালোবাসা দেবেন।’

শান্ত ও শ্রাবন্তী ছাড়াও ‘বিক্ষোভ’ সিনেমায় আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রাহুল দেব, রজতাভ দত্ত, শুভশ্রী কর, সাবেরী আলমসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ