শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

রেকর্ডর পরের ম্যাচেই ব্যর্থ অলরাউন্ডার আন্দ্রে রাসেল

স্পোর্টস ডেস্ক
আপডেট : আগস্ট ২৯, ২০২১

আগের ম্যাচেই ১৪ বলে হাফসেঞ্চুরি করে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে সর্বকালীন রেকর্ড গড়েন আন্দ্রে রাসেল। সঙ্গে একটি উইকেটও নেন তিনি। তবে ঠিক পরের ম্যাচেই ব্যাটে-বলে চূড়ান্ত ব্যর্থ তারকা এই অলরাউন্ডার।

শনিবার রাতে সিপিএল ২০২১-এর ষষ্ঠ ম্যাচে বার্বাডোজ রয়্যালসের কাছে ১৫ রানে পরাজিত হয় জ্যামাইকা তালাওয়াশ। কোনওভাবেই দলকে নিজের পারফর্ম্যান্স দিয়ে সাহায্য করতে পারেননি রাসেল। বরং তাঁর খরুচে বোলিংয়ের মাশুল দিতে হয় জামাইকাকে।

টস জিতে প্রথমে ব্যাট করতে নামে বার্বাডোজ। গ্লেন ফিলিপসের অনবদ্য ফিফটিতে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬১ রান তোলে তারা। ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৫৬ রান করে অপরাজিত থাকেন ফিলিপস। এছাড়া ৩১ রান করে অপরাজিত থাকেন রেমন রেইফার।

বাকিদেক মধ্যে জনসন চার্লস ২৫, শাই হোপ ৭, কাইল মেয়ার্স ১, জেসন হোল্ডার ১২ ও আজম খান ১৩ রান করেন। রাসেল ১টি উইকেট নিলেও চার ওভারে খরচ করেন ৪৯ রান।

জবাবে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪৬ রানেই আটকে যায় জ্যামাইকা। দলের পক্ষে ব্রুকস ৪৭ ও কার্লোস ব্রাথওয়েট ২৯ রান করেন। এদিন রানের খাতাই খুলতে পারেননি রাসেল। এক বলেই আউট হয়ে ফেরেন সাজঘরে। মোহাম্মদ আমির ও থিসারা পেরেরা নেন ২টি করে উইকেট।

তবে দারুণ ব্যাটিংয়ের পর সর্বোচ্চ ৩টি উইকেট নিয়ে ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন রেমন রেইফার। আর দুই ম্যাচ হারার পর এই জয়ে টেবিলের পাঁচ নাম্বার পজিশনেই অবস্থান করছে হোল্ডারের বার্বাডোজ রয়্যালস। অন্যদিকে, টানা দুই ম্যাচ জিতে ৪ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে ব্রাভোর সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ