বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন

রিয়াল মাদ্রিদ ছাড়লেন গ্যারেথ বেল

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২৬, ২০২২

রিয়াল মাদ্রিদের সাথে নয় বছরের সম্পর্ক ছিন্ন করলেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। লা লিগা ছেড়ে এই তারকা নাম লিখিয়েছেন সকার লিগ ফুটবলে। ক্রীড়াভিত্তিক সংবাদসংস্থা স্পোর্টস বাইবেল এতথ্য নিশ্চিত করেছে। সংবাদ মাধ্যমটির দেয়া তথ্যের ভিত্তিতে জানা যায়, যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেস ফুটবল ক্লাবে যোগ দিয়েছেন বেল। বেতন কত হবে তা এখনো ঠিক হয়নি। দুই পক্ষের মধ্যে তিন বছরের চুক্তি হয়েছে।

চলতি জুনেই রিয়াল মাদ্রিদের সঙ্গে সম্পর্ক ছিন্নর আভাস দেন বেল। কারণ এ বছরই ছিল চুক্তির শেষ বছর। ফলে তিনি ফ্রি এজেন্ট হয়ে যান। ফ্রি এজেন্ট হওয়ায় ট্রান্সফার ফি না লাগায় সহজেই চুক্তি সম্পাদন করেছে যুক্তরাষ্ট্রের ক্লাবটি।

এদিকে চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা আসেনি এখনো। তবে এরমধ্যেই লস অ্যাঞ্জেলসের আর্মব্যন্ড পরে ছবি দিয়েছেন বেল। একটি টুইটে লিখেছেন, ‘খুব শিগগিরই দেখা হচ্ছে লস অ্যাঞ্জেলস।’ ৩২ বছর বয়সী এই খেলোয়াড় বার্ষিক ১৩ মিলিয়ন ডলারের বেতন পাবেন যুক্তরাষ্ট্রে। সাথে থাকবে পারফর্ম অনুযায়ী বোনাস সুবিধাও।

২০১৩ সাল থেকে রিয়াল মাদ্রিদের সঙ্গে ছিলেন গ্যারেথ বেল। সে সময়কার রেকর্ড ৯ কোটি ৪০ লাখ ইউরোতে টটেনহ্যাম হটস্পার থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন ওয়েলসের এই তারকা অধিনায়ক। শুরুতে দলে নিয়মিত খেললেও গত কয়েক বছর রিয়ালের জার্সিতে তাকে খুব কমই দেখা গেছে। ইনজুরি আর ফর্মের জন্য লড়ে যাচ্ছিলেন এই তারকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ