সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

রাজনীতি নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই-তামিম

রিপোর্টারের নাম :
আপডেট : জানুয়ারি ১৮, ২০২৪

একদিন পরই মাঠে গড়াচ্ছে জমজমাট বিপিএল। এ নিয়ে সরগরম মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম এবং এর পাশে থাকা বিসিবি একাডেমি মাঠ। কিন্তু এসব কোলাহল থেকে অনেক দূরে, ঢাকার পাশে পূবেরগাঁও ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানে (পিকেএসপি) অনুশীলন করলো ফরচুন বরিশাল। সেখানেই আনুষ্ঠানিকভাবে মিডিয়ার সামনে কথা বলেন তামিম ইকবাল।

সেখানেই হঠাৎ একজন প্রশ্ন করেন তামিমকে, সাকিব-মাশরাফির মতো তিনিও কী রাজনীতিতে নাম লেখাবেন? আচমকা এ প্রশ্নে কিছুটা অপ্রস্তুত হয়ে যান তামিম। এ প্রশ্নের জবাব দিতে গিয়ে তিনি রাজনীতিকে পুরোপুরি ‘না’ করে দেননি। তবে এখনই রাজনীতিতে নামবেন না বলেও জানিয়ে দিলেন।

রাজনীতিতে নামা নিয়ে তামিমকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ভাই, এটা খুব রিস্কি একটা কথা। এখন আমি ‘না’ বললাম। এরপর দেখা গেলো ১০ বছর হলো, তখন আপনি এটা ধরে দেখিয়ে দেবেন যে আমি ‘না’ বলেছিলাম।”

পরক্ষণেই তিনি জানিয়ে দিলেন রাজনীতি নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। তামিম বলেন, “সুতরাং কখনোই কোনো কিছুকে ‘না’ বলা ঠিক নয়। তবে এই মুহূর্তে (রাজনীতি নিয়ে) আমার কোনো পরিকল্পনা নেই।”

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এবং বর্তমান দুই অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব আল হাসান রাজনীতিতে নাম লিখেছেন। মাশরাফি তো এ নিয়ে দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হলেন। সাকিব হলেন এবার। নির্বাচনের পর এই দুজনের সঙ্গে তামিমের কথা হয়েছে কি না জানতে চাইলে তামিম বলেন, ‘দুজনের কারও সঙ্গেই দেখা হয়নি। দেখা হলে অবশ্যই কথা হবে। কথা তো হবেই। দেখা যাক।’

Jagonews24 Google News Channelজাগোনিউজের খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল।
ভবিষ্যতে বিসিবি সভাপতি হওয়ার ইচ্ছা আছে কি না তামিমের। যদিও এরই মধ্যে সাকিব নিজের মুখে প্রকাশ করেছেন তিনি বিসিবি সভাপতি হতে চান। তামিম এ প্রশ্নের জবাবে বলেন, ‘আমার এসবে কোনো কিছু না। ইউ নেভার নো, ফিউচার আপনাকে কোন জায়গায় নিয়ে যায়। যদি আল্লাহ আমার কপালে ওই রকম কিছু লিখে রাখেন, সেটা অটোমেটিক্যালি হবে। ওটা আমি জোর করে চেয়ে নিতে পারব না।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ