বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

যুক্তরাষ্ট্র সফরে যেতে পারলেন না জাভি

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ১৭, ২০২২

প্রাক-মৌসুম যুক্তরাষ্ট্র সফরে বার্সেলোনায় সাথে যেতে পারলেন না কোচ জাভি হার্নান্দেজ। তার পাসপোর্টে ইরানি ভিসার সিল থাকায় আপাতত আটকে গেছে যুক্তরাষ্ট্র সফর।
আগামী দুই সপ্তাহের যুক্তরাষ্ট্র সফরে বার্সেলোনা চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস, ইন্টার মিয়ার ও নিউ ইয়র্ক রেড বুলসের সাথে খেলবে। কিছুদিনের মধ্যেই অবশ্য পাসপোর্ট জটিলতা কাটিয়ে জাভি দলের সাথে যোগ দিবেন বলে বার্সেলোনার পক্ষ থেকে আশাবাদ ব্যক্ত করা হয়েছে।
স্পেনের ক্রীড়া দৈনিক এল মুন্ডো দেপোর্তিভোর প্রতিবেদন অনুযায়ী, কাতারের আল সাদ ক্লাবে খেলার সময় তিনবার ইরান সফর করেছেন জাভি। ইরান সফর করায় যুক্তরাষ্ট্রে যাওয়ার জন্য বার্সেলোনা ও স্পেনের সাবেক মিডফিল্ডারকে নিতে হবে বিশেষ অনুমতি।
জাভির যুক্তরাষ্ট্র যাত্রার এ সমস্যার বিষয়টি গতকালই বুঝতে পেরেছে বার্সেলোনা কর্তৃপক্ষ। তাদের মনে হয়েছিল সমস্যার সমাধান হয়ে গেছে। কিন্তু দল যখন বিমানবন্দরে যায়, বিমানে ওঠার অনুমতি পাননি জাভি। তাকে রেখেই বার্সেলোনার খেলোয়াড়, কোচিং স্টাফের বাকি সদস্য এবং কর্মকর্তারা রওয়ানা দেন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে। দলের নতুন দুই খেলোয়াড় লিডস থেকে আসা রাফিনহা ও চেলসি থেকে আসা আন্দ্রেয়াস ক্রিস্টেনসেনের সঙ্গে বার্সেলোনার হয়ে যুক্তরাষ্ট্র পাড়ি দিয়েছেন এসি মিলান থেকে নাম লেখানো ফ্রাঙ্ক কেসিও।
আগামী ১৯ জুলাই ফোরিডায় ইন্টার মিয়ামির সাথে ম্যাচ দিয়ে প্রাক-মৌসুম যুক্তরাষ্ট্র সফর শুরু করবে বার্সেলোনা। এরপর ২৩ জুলাই লাস ভেগাসে রিয়াল মাদ্রিদ, ২৬ জুলাই ডালাসে জুভেন্টাস ও ৩০ জুলাই নিউ জার্সিতে নিউ ইয়র্ক রেড বুলসের মোকাবেলা করবে বার্সেলোনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ