সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

মুখোমুখি হচ্ছে ভারত-পাকিস্তান!

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ৭, ২০২২

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। আসন্ন এই বিশ্বকাপের আগে আরও একবার মুখোমুখি হবে ক্রিকেট বিশ্বের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। আগামী ২৮ আগস্ট এশিয়া কাপে মুখোমুখি হতে পারে এশিয়ার এই দুই ক্রিকেট পরাশক্তি।

জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শ্রীলঙ্কাতেই বসছে এবারের এশিয়া কাপ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে হওয়ায় টি-টোয়েন্টি ফরম্যাটেই হবে এই আসর। আগামী ২৭ আগস্ট পর্দা উঠবে এশিয়া কাপের। ফাইনাল ১১ সেপ্টেম্বর। তবে এখনো চূড়ান্ত সূচি ঠিক হয়নি।

শ্রীলঙ্কান সংবাদমাধ্যমরে প্রতিবেদন অনুযায়ী, ভারত এবং পাকিস্তানের থাকছে একই গ্রুপে। তাদের ম্যাচটি ২৮ আগস্ট রোববার সন্ধ্যা সাতটা বা আটটায় অনুষ্ঠিত হতে পারে।

ওই তারিখ নির্ধারণের কারণ হলো সেদিন রোববার ছুটির দিন। এশিয়ান ক্রিকেট কাউন্সিলসহ সম্প্রচারকারী এবং স্ট্রিমাররা সর্বাধিক টিআরপি পেতে চায়।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড এবং এশিয়ান ক্রিকেট কাউন্সিল চাইছে, বহুল প্রতীক্ষিত এই ম্যাচে স্টেডিয়াম পরিপূর্ণ থাকুক। এতে করে ম্যাচ থেকে সর্বোচ্চ আয় হবে বলে আশা করা হচ্ছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের গত আসরে সবশেষ মুখোমুখি হয় ভারত-পাকিস্তান। ২০২১ সালে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হাই-ভোল্টেজ ম্যাচটিতে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। যা পাকিস্তানের ভারতের বিপক্ষে বিশ্বকাপে প্রথম জয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ