রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

ভক্তদের মন বলছে পপি অন্তঃসত্ত্বা!

বিনোদন ডেস্ক
আপডেট : অক্টোবর ২৮, ২০২১

গত বছর করোনাকালে ঝুঁকি নিয়ে অভিনয়ে নিয়মিত ছিলেন পপি। কিন্তু হুট করেই চলতি বছরের শুরুতে অন্তরালে চলে যান জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী এই অভিনেত্রী।

প্রথমদিকে পপির এ অনুপস্থিতিকে স্বাভাবিক মনে করেছিলেন মিডিয়া সংশ্লিষ্টরা। কিন্তু সময় যতই এগোতে থাকে ততই ধোঁয়াশা তৈরি হতে থাকে। বিশেষ করে চ্যানেল আই প্রযোজিত এবং রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি সিনেমার শুটিং অসমাপ্ত রেখেই অন্তরালে চলে যান পপি। এটি ছাড়া আরও কিছু কাজের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। কিন্তু সব কাজ বন্ধ করে নিজেকে ‘লুকিয়ে’ রেখেছেন এই তারকা।

দিন যত গড়াচ্ছে ততই তার অনুপস্থিতি আরও বেশি ধোঁয়াশা তৈরি করছে। এদিকে বেশ কয়েকমাস আগে গুঞ্জন রটেছিল, প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন পপি। রাজধানীতে বিলাসবহুল একটি ফ্ল্যাটে ওঠেছেন তিনি! যদিও বিষয়টি নিয়ে এই অভিনেত্রীর পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

অনেকের দাবি পপি নাকি অন্তঃসত্ত্বা! তাই তিনি একেবারে আড়ালে চলে গেছেন। পরিবার থেকেও নাকি পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে আছেন এই নায়িকা! তবে ভক্তরা মনে করেছেন, খুব শিগগিরই সব জল্পনা কাটিয়ে পপি নিজেই প্রকাশ্যে এসে জানাবেন এতোদিন আড়ালে থাকার কারণ!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ