রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

‘ব্রাজিল নেইমারের ওপর নির্ভরশীল দল নয়’

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ৬, ২০২২
‘ব্রাজিল নেইমারের ওপর নির্ভরশীল দল নয়’

ব্রাজিল ফুটবল দলের বড় নাম পিএসজি সুপার স্টার নেইমার। যদিও দলটিতে আরো বেশ কয়েকজন খেলোয়াড়ই আলো ছড়াচ্ছেন। কিন্তু দিন শেষে নাম আসে নেইমারের। অনেকেই ব্যাপারটি বাড়াবাড়ি মনে করেন। দলটির কোচ তিতেও মনে করেন, ব্রাজিল শুধু একজনের ওপর নির্ভরশীল দল নয়।

ব্রাজিলের জার্সিতে অবশ্য সময়টা খারাপ যাচ্ছে না নেইমারের। ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল তিনি। এখন পর্যন্ত ১১৮ ম্যাচ জাতীয় দলের জার্সিতে খেলে ৭৩টি গোল করেছেন তিনি। ব্রাজিলের জার্সিতে এরচেয়ে বেশি গোল করার রেকর্ড আছে কেবল কিংবদন্তি পেলের (৭৭)।

তবুও এককভাবে শুধু নেইমারে নির্ভরতার ব্যাপার মানেন না তিতে। জাপানের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনের এক পর্যায়ে তিতের কাছে প্রশ্ন করা হয়েছিল,নেইমারের ওপর নির্ভরশীলতা নিয়ে।

তখন জবাবে তিতে বলেন, ‘আমি লম্বা সময় ধরে জাতীয় দলের দায়িত্বে আছি। এই সময়ে আমি অনেক ভুল করেছি আবার কিছু ভালো সিদ্ধান্তও নিয়েছি। আমাদের একটি নতুন প্রজন্ম উঠে আসছে এবং আমি একটি ভালো কাজ করেছি, তা হলো অনেক খেলোয়াড়কে ঝালিয়ে দেখা। আমরা এখন আক্রমণের একজন (নেইমার) খেলোয়াড়ের ওপর নির্ভরশীল দল নই।’

আজ সোমবার প্রীতি ম্যাচে জাপানকে মোকাবিলা করবে ব্রাজিল। জাপান আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টা ২০ মিনিটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ