শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কার তিন অভিষেক

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ৮, ২০২২

দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া। টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সফরকারীরা। গল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার (৮ জুলাই) মুখোমুখি হয় দল দুইটি। সিরিজে ১-০তে পিছিয়ে স্বাগতিকরা। প্রথম ম্যাচে লঙ্কানদের ১০ উইকেটের বড় ব্যবধানে হারায় সফরকারী অস্ট্রেলিয়া।

সিরিজ বাঁচানোর মিশনে একাদশে চারটি পরিবর্তন এনেছে স্বাগতিকরা, একই সঙ্গে অভিষেক করিয়েছে তিন খেলোয়াড়কে। মূলত মহামারি করোনাভাইরাসের কারণে তাদের তিনজন নিয়মিত খেলোয়াড় ছিটকে গেছে। তাই বাধ্য হয়েই মূলত এতো পরিবর্তন।

শ্রীলঙ্কার হয়ে সাদা পোষাকে অভিষেক হয়েছে বাঁহাতি স্পিনার প্রবাথ জয়াসুরিয়া, রহস্য স্পিনার মহেশ থিকশানা ও স্পিনিং অলরাউন্ডার কামিন্দু মেন্ডিসের। প্রথম ম্যাচের মতো এবারও একজন পেসার নিয়ে একাদশ সাজিয়েছে লঙ্কানরা। অস্ট্রেলিয়ার একাদশ অপরিবর্তিত।

শ্রীলঙ্কা একাদশ : পাথুম নিসাঙ্কা, দিমুথ করুনারাত্নে (অধিনায়ক), কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকভেলা (উইকেটরক্ষক), রমেশ মেন্ডিস, মহেশ থিকশানা, প্রবাথ জয়াসুরিয়া ও কাসুন রাজিথা।

অস্ট্রেলিয়া একাদশ : ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, মার্নাস লাবুশেন, স্টিভেন স্মিথ, ট্রাভিস হেড, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, প্যাট কামিন্স (অধিনায়ক), নাথান লিয়ন ও মিচেল সুয়েপসন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ