রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

বিএনপি নেতাদের পরবর্তী হাজিরার দিন ২৫ সেপ্টেম্বর

রিপোর্টারের নাম :
আপডেট : আগস্ট ২৩, ২০২২

শেরে বাংলা নগর থানার গাড়ি ভাঙচুর এবং পুলিশের কাজে বাধা দেয়ার এক মামলায় বিএনপি নেতাদের পরবর্তী হাজিরা দিতে আদালতে আসতে হবে আগামী ২৫ সেপ্টেম্বর।

মঙ্গলবার (২৩ আগস্ট) সকাল দশটায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে হাজিরা দেন তারা। এ সময় নতুন দিন ধার্য করা হয়।

ঘটনার সময় যুক্তরাষ্ট্রে অবস্থান করেও এই মামলার আসামি হওয়া ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনসহ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক আব্দুস সালাম, ঢাকা মহানগর উত্তরের জ্যেষ্ঠ সদস্য তাবিথ আউয়ালসহ দুই মহানগর বিএনপি নেতারা এই হাজিরায় উপস্থিত ছিলেন।

গত বছরের ১৭ আগস্ট জিয়াউর রহমানের সমাধি প্রাঙ্গণে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় রাজধানীর শের-ই-বাংলানগর থানায় মামলা করে পুলিশ। ওই ঘটনার পরএকাধিক মামলায় আসামি করা হয় তৎকালীন সময় যুক্তরাষ্ট্রে অবস্থানরত মহানগর দক্ষিণ শাখার সদস্য ইশরাক হোসেনকে।

ঢাকা মহানগর উত্তরের বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক এবং দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম ও সদস্য সচিব রফিকুল আলম মজনু, উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী উত্তরে তাবিথ আউয়ালসহ ১৫৩ জনের নাম উল্লেখ করা হয়েছে ওই মামলায়। অজ্ঞাত আসামি আছেন আরও ২-৩ হাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ