শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাইবার আইনের প্রত্যাহার হচ্ছে ৫৮১৮ মামলা নদী দূষণমুক্ত করা গেলে পরিবেশ উন্নত হবে ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক অফিস আদালত খুলেছে, যানচলাচল স্বাভাবিক ছাগলকাণ্ডে মতিউর ও তার স্ত্রী এবং সন্তানদের ব্যাংক হিসাব স্থগিত বরুড়ায় মামার বিরুদ্ধে ভাগিনার প্রতারণার গুরুতর অভিযোগ! মোশারফ প্যারিস অলিম্পিকে ডাক পেলেন অলিম্পিক রিংয়ে সাজবে আইফেল টাওয়ার প্রতি ভরি সোনার দাম এক লাখ ১৭ হাজার ৫৭৩ টাকা! বরিশাল প্লে-অফে শক্তিশালী হচ্ছেন রওশন, দুর্বল জিএম কাদের! খাদ্যপণ্যের দাম বেড়েছে ১৭ ফেব্রুয়ারি থেকে ৮ মিনিট পরপর চলবে মেট্রোরেল আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ৪৮ নারী প্রার্থী সিরিজ নির্বাচন করতে চায় ইসি

বাহুবলে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক ও হেলপার নিহত

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ৩০, ২০২২

ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবলের বাগান বাড়ি নামক স্থানে আজ ভোর ৫টার দিকে সড়ক দুর্ঘটনায় ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোর ৫টার দিকে বাহুবলের বাগান বাড়ি নামক স্থানে সিলেটগামী রড বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-উ-১৪-২৩৬৪) এর চাকা পরিবর্তন করছিল। এ সময় পেছন দিক থেকে আসা অপর একটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের নিচে থাকা চালক ও হেলপার চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান । ।
হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করলেও তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ