শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার প্রত্যুষ্যার মরদেহ উদ্ধার

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১২, ২০২২

বলিউড ও ভারতের দক্ষিণের চলচ্চিত্রের জনপ্রিয় এক নারী ফ্যাশন ডিজাইনারের মরদেহ উদ্ধার করা হয়েছে। ৩৫ বছর বয়সী ওই ফ্যাশন ডিজাইনারের নাম প্রত্যুষা গারিমেল্লা। হায়দরাবাদের বানজারা হিলসের একটি আবাসিক ভবন থেকে শনিবার (১১ জুন) দুপুরে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মরদেহ উদ্ধারের সময় পুলিশ প্রত্যুষার ঘর থেকে কার্বন মনো-অক্সাইডের বোতল উদ্ধার করে। তাই কার্বন মনো-অক্সাইড পান করে প্রত্যুষা আত্মহত্যা করেছে বলে অনুমান করছে পুলিশ।

২০১৩ সাল থেকে প্রত্যুষার কাজের জনপ্রিয়তা বিভিন্ন মহলে ছড়িয়ে পড়তে শুরু করে। বলিউডের সেরা সব অভিনেতা-অভিনেত্রীকে তার ডিজাইন করা পোশাকে পর্দায় দেখা গেছে। এর মধ্যে কাজল, মাধুরী দীক্ষিত, সানিয়া মির্জা, জুহী চাওলা, রাবিনা টেন্ডন, হুমা কুরেশির মতো অভিনেত্রীদের নিয়মিত দেখা যেত প্রত্যুষার ডিজাইন করা পোশাকে। শিল্পীর এই অকালমৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফ্যাশন জগতে।

ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শীরা জানায়, বানজারা হিলসের ওই ফ্ল্যাটে প্রত্যুষার দীর্ঘক্ষণ কোনো সাড়া না পেলে নিরাপত্তারক্ষীরা স্থানীয় থানায় যোগাযোগ করেন। খবর পেয়ে পুলিশ এসে দরজা ভেঙে বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে।

প্রত্যুষার বন্ধুদের থেকে জানা যায়, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। বিষয়টি খতিয়ে দেখতে হায়দরাবাদের একটি হাসপাতালে প্রত্যুষার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মরদেহ উদ্ধারের পর পুলিশ প্রত্যুষার বাড়িতে সংবাদ পাঠিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ