মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাইবার আইনের প্রত্যাহার হচ্ছে ৫৮১৮ মামলা নদী দূষণমুক্ত করা গেলে পরিবেশ উন্নত হবে ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক অফিস আদালত খুলেছে, যানচলাচল স্বাভাবিক ছাগলকাণ্ডে মতিউর ও তার স্ত্রী এবং সন্তানদের ব্যাংক হিসাব স্থগিত বরুড়ায় মামার বিরুদ্ধে ভাগিনার প্রতারণার গুরুতর অভিযোগ! মোশারফ প্যারিস অলিম্পিকে ডাক পেলেন অলিম্পিক রিংয়ে সাজবে আইফেল টাওয়ার প্রতি ভরি সোনার দাম এক লাখ ১৭ হাজার ৫৭৩ টাকা! বরিশাল প্লে-অফে শক্তিশালী হচ্ছেন রওশন, দুর্বল জিএম কাদের! খাদ্যপণ্যের দাম বেড়েছে ১৭ ফেব্রুয়ারি থেকে ৮ মিনিট পরপর চলবে মেট্রোরেল আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ৪৮ নারী প্রার্থী সিরিজ নির্বাচন করতে চায় ইসি

ফেসবুক বিড়াম্বনায় সানাই !

বিনোদন প্রতিবেদক
আপডেট : অক্টোবর ২৯, ২০২১

শোবিজ অঙ্গনের পরিচিত মুখ মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। সোশ‌্যাল মিডিয়ায় সরব থাকতে দেখা গেছে তাকে। কিন্তু বিভিন্ন সময়ে এ অভিনেত্রী তার একাধিক ফেসবুক আইডি ও পেজ হারিয়েছেন। এখন পড়েছেন চূড়ান্ত বিড়ম্বনায়। কারণ ফেসবুকে তার নামে নতুন কোনো আইডি খুলতে পারছেন না বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

সানাই জানিয়েছেন, এ পর্যন্ত বেশ কয়েকটি ফেসবুক আইডি হারিয়েছি। এখন নতুন করে আমার নামে ফেসবুক আইডি খুলতে পারছি না। আমার নামে আইডি নিচ্ছে না ফেসবুক। এদিকে বেশকিছু ফেক আইডি আছে আমার নামে। এ নিয়ে যন্ত্রণায় আছি।

সানাই বর্তমানে নিজ এলাকা রংপুরে আছেন। সেখানে বাড়ি নির্মাণ করছেন তিনি। বাড়ির কাজ শেষ করে ঢাকায় ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ