শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

পেরুকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন ব্রাজিল

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ২২, ২০২২

চলতি কোপা আমেরিকা কাপে কলম্বিয়ার পাসকুয়েল গুরেইরো স্টেডিয়ামে পেরুকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে ব্রাজিল। তাদের সেমিফাইনাল নিশ্চিত হয়েছিল আগেই। এবার পেরুকে ছয় গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হলো সেলেকাওরা। আগামী বুধবার (২৭শে জুলাই) বাংলাদেশ সময় ভোর ৬টায় প্যারাগুয়ের বিপক্ষে সেমিফাইনালে মুখোমুখি হবে ব্রাজিল।

আর্জেন্টিনাকে ৪-০ গোলে উড়িয়ে যাত্রা শুরু করেছিল ব্রাজিল। পরের দুই ম্যাচে উরুগুয়েকে ৩-০ এবং ভেনেজুয়েলাকে ৪-০ গোলে হারায় তারা। আজকের ম্যাচে পেরুকে পেয়ে আগের তিন ম্যাচকেও ছাড়িয়ে গেলো পিয়া সুন্ধাগের দল।

ম্যাচের প্রথম মিনিটেই গোল করেন দশ নম্বর জার্সির মারিও এডুয়ার্ডা ফ্রান্সেলিনো দা সিলভা। যাকে দুদা নামে ডাকা হয় বেশি। পরে প্রথমার্ধে স্কোরশিটে নাম তোলেন দুদা সাম্পাইও, গিস ফেরেইরা এবং আদালিমা দস সান্তোস।

দ্বিতীয়ার্ধে ফিরে আর বেশি গোল করতে পারেনি ব্রাজিল। ম্যাচের ৪৮ মিনিটে ফে পালেরমো এবং ৫০ মিনিটে আদ্রিয়ানা লাল দা সিলভার গোলে হাফ ডজন পূরণ করে তারা। শেষ ৪০ মিনিটে হয়নি আর কোনো গোল।

আগামী বুধবার বাংলাদেশ সময় ভোর ৬টায় প্যারাগুয়ের বিপক্ষে সেমিফাইনালে মুখোমুখি হবে ব্রাজিল। আগের দিন একই সময় আসরের প্রথম সেমিফাইনালে লড়বে স্বাগতিক কলম্বিয়া ও আর্জেন্টিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ