মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

জিম্বাবুয়ের ওয়ানডে দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
আপডেট : জুলাই ১৫, ২০২১

বাংলাদেশের বিপক্ষে ম্যাচ শুরুর ১৭ ঘণ্টা আগে  ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। দলটির নেতৃত্বে যথারীতি থাকছেন ব্রেন্ডন টেলর।

বৃহস্পতিবার ১৬ সদস্যের ঘোষিত দলটিতে নতুন মুখ রয়েছে যথারীতি। জায়গা হয়েছে- তাদিওয়ানাশে মারুমানি, ডিয়োন মায়ার্স ও মিল্টন শুম্বার।

করোনা সংক্রান্ত জটিলতায় টেস্টে খেলতে না পারা শন উইলিয়ামস ও ক্রেইগ আরভিনের অবশ্য জায়গা হয়নি। তাদের বাদ দিয়েই ঘোষিত হয়েছে দল। অথচ এই সপ্তাহে করোনা পরীক্ষায় দুজনেই নেগেটিভ হয়েছিলেন। তাদের জন্য সুখবর যে সুস্থ হয়ে ফিরেছেন সিকান্দার রাজা, ফিরেছেন রায়ান বার্লও। সর্বশেষ ২০১৬ সালে ওয়ানডে খেলা লুক জঙ্গউইকেও রাখা হয়েছে এই দলে।

জিম্বাবুয়ের ওয়ানডে দল:

রায়ান বার্ল, রেজিস চাকাভা, টেন্ডাই চাতারা, লুক জঙ্গউই, তিনাশে কামুনহুকামউই, ওয়েসলি মেদভেরে, তিমিসেন মারুমা, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, ডিয়োন মায়ার্স, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, ব্রেন্ডন টেলর ও ডোনাল্ড তিরিপানো।

আগামী ১৬ জুলাই থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। দ্বিতীয় ওয়ানডে যথাক্রমে ১৮ ও ২০ জুলাই অনুষ্ঠিত হবে। ২৩, ২৫ ও ২৭ জুলাই তিনটি টি-টোয়েন্টিতে লড়বে বাংলাদেশ-জিম্বাবুয়ে। টেস্টের মতো সীমিত ওভারের সব ম্যাচও হবে হারারেতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ