রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

ক্যারিয়ার নষ্টের জন্য যার দিকে আঙুল তুললেন উমর আকমল

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১৬, ২০২২

উমর আকমল আর বিতর্ক যেন একে অপরকে ছাড়া থাকতে পারে না। নানা বিতর্কে জড়িয়ে বিভিন্ন সময়ে সাজাও পেয়েছেন তিনি। তারপরও কোন পরিবর্তন দেখা যায়নি আকমলের ভেতরে।

সম্প্রতি ক্রিকেট পাকিস্তানকে দেয়া এক সাক্ষাৎকারে আবারও বিতর্কের জন্ম দিলেন আকমল। ক্রিকেট ক্যারিয়ার নিয়ে করা এক প্রশ্নে তিনি সরাসরি আঙুল তুললেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক কোচ মিকি আর্থারের দিকে।

আকমল বলেন, তার ক্যারিয়ার শেষ হওয়ার জন্য আর্থার দায়ী। তার দাবি, তৎকালীন নির্বাচক কমিটি এবং কোচরা তাকে সমর্থন করেননি, তারা নীরব ভূমিকা পালন করেছেন। মিকি আর্থার স্বীকার করেছিলেন, তিনি আমার বিষয়ে নীরব ছিলেন।

আকমলের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে টুইট বার্তায় মিকি আর্থার লিখেছেন, ‘আয়নায় নিজের মুখ দেখুন’

আকমল এখানেই থেমে যাননি। ক্রিকেট ক্যারিয়ার নষ্টের জন্য তিনি পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ও সাবেক বোলিং কোচ ওয়াকার ইউনিসকেও দায়ী করেন। তিনি মিকি আর্থার ও ওয়াকার ইউনিসকে অপেশাদার কোচ হিসেবে অ্যাখ্যায়িত করেছেন। আকমল বলেন, ওয়াকার ইউনিস একজন কিংবদন্তি ফাস্ট বোলার ছিলেন কিন্তু আমি তার মধ্যে কোচ হওয়ার মতো কিছু দেখতে পাইনি।

পাকিস্তানের হয়ে ১২১ ওয়ানডে, ৮৪টি টি-টোয়েন্টি আর ১৬টি টেস্টে ম্যাচে অংশ নিয়ে ৩টি সেঞ্চুরি আর ৩৪টি ফিফটির সাহায্যে ৫ হাজার ৮৮৭ রান করেছেন আকমল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ