বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

এবার খালেদা জিয়ার ঈদ কাটবে বোন-নাতনির সঙ্গে

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ৯, ২০২২
এবার খালেদা জিয়ার ঈদ কাটবে বোন-নাতনির সঙ্গে

সরকারের নির্বাহী আদেশে কারামুক্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবার বোন সেলিনা ইসলাম ও নাতনির সঙ্গে কুরবানির ঈদ উদযাপন করবেন। এই উদ্দেশে তার প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর কন্যা ঢাকায় অবস্থান করছেন। এছাড়া আত্মীয়-স্বজনরা ঈদের দিন তার সঙ্গে দেখা করবেন।

গুলশানের বাসভবন ফিরোজায় এদিন তার জন্য রান্না করা খাবার নিয়ে যাবেন বোন সেলিনা ইসলাম। তিনি গণমাধ্যমকে বলেন, আমার বোনটি অসুস্থ। ডাক্তারদের অবজারভেশনে তাকে থাকতে হচ্ছে। সেজন্য আমরা সব সময়ে সশরীরে তাকে দেখতে যেতে পারি না। ঈদের দিন বলেই কালকে যাব, এক সাথে দিনটা কাটাব।

তিনি বলেন, গুলশানে ফিরোজায় ওর (খালেদা জিয়া) সাথে কোকোর (প্রয়াত আরাফাত রহমান) ছোট মেয়েটা আছে। নাতনিকে (জাহিয়া রহমান) নিয়ে দাদির একাকিত্ব কিছুটা কমেছে বলে আমি ধারণা করছি।

এর আগে কারাবন্দি অবস্থায় থাকা এবং দেশে করোনাভাইরাস পরিস্থিতি কারণে গত কয়েক বছর তিনি ঈদ উদযাপন করতে পারেননি। খালেদা জিয়ার ছেলের বউ সৈয়দা শর্মিলা রহমান সিঁথি ও ছোট বোন লন্ডনে চলে গেলেও দাদির সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঢাকায় রয়ে গেছেন খালেদা জিয়ার এই নাতনি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এক যুগেরও বেশি সময় ধরে লন্ডনে অবস্থান করছেন। তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান, কন্যা জাইমা রহমান লন্ডনে। তারা সেখানেই ঈদ করবেন।

এদিকে বিএনপির স্থায়ী কমিটির অধিকাংশ সদস্যও ঢাকায় ঈদ করবেন। ওইদিন সন্ধ্যার পরে দলীয় চেয়ারপারসনের সঙ্গে সাক্ষাৎ করার কথা রয়েছে তাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ