সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২১ অপরাহ্ন

এখনও সন্তানের পিতৃপরিচয় জানাননি নুসরাত

বিনোদন ডেস্ক
আপডেট : সেপ্টেম্বর ১০, ২০২১

সন্তানের পিতৃপরিচয় নিয়ে কথা বলেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। এবার তার একটি ভিডিও ও কয়েকটি স্থিরচিত্র অন্তর্জালে সমালোচনার জন্ম দিয়েছে।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়—পরনে সাদা রঙের টি শার্ট, হলুদ রঙের লম্বা ঝুলের স্কার্ট পরে হেঁটে যাচ্ছেন নুসরাত। হাওয়ায় উড়ছে তার খোলা চুল। চোখে রোদ চশমা। সিংহলী গায়িকার গানে মাতোয়ারা নুসরাত। এসবই ঠিক ছিল কিন্তু এই সাংসদের সিঁথিতে উঁকি মারছে এক চিলতে সিঁদুর। যাতে আটকে আছে নেটিজেনদের নজর। যা নিয়ে চলছে জোর সমালোচনা।

গত জানুয়ারি মাসে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন নুসরাত। তখন এই ভিডিও ধারণ করেন তিনি। পোস্টের বিবরণীতে হ্যাশট্যাগের সঙ্গে ‘থ্রো ব্যাক মেমোরিজ’, ‘রাজস্থান’-এর মতো একাধিক শব্দ জুড়ে দিয়ে এসব তথ‌্য জানিয়েছেন নুসরাত জাহান। নুসরাতের রাজস্থান সফরে সঙ্গী হয়েছিলেন তার বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। একসঙ্গে ঘুরতে গিয়েও একে অপরের সঙ্গে তোলা কোনো ছবি প্রকাশ করেননি তারা। কিন্তু একই সময়ে মরুভূমির প্রেক্ষাপটে দু’জনের আলাদা আলাদা ছবি দেখে দু’য়ে দু’য়ে চার করে নিয়েছিলেন নেটিজেনরা।

নিখিল জৈনের সঙ্গে আলাদা হওয়ার পর রাজস্থানে ঘুরতে গিয়ে নুসরাত কেন সিঁদুর পরেছিলেন? এটা কী শুধু নান্দনিকতার জন্য, নাকি এর পেছনে রয়েছে কোনো অজানা গল্প? এমন অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে। রাজস্থান থেকে কলকাতায় ফেরার পর দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা গিয়েছিল নুসরাত-যশকে। সেখানেও হাতে শাঁখা-পলা এবং সিঁথি ভরতি সিঁদুর নিয়ে উপস্থিত হয়েছিলেন নুসরাত।

গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। গত ৩০ আগস্ট হাসপাতাল থেকে নবজাতককে নিয়ে বাসায় ফিরেন তিনি। পুত্রের নাম রেখেছেন ঈশান জাহান।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। নিখিল দাবি করেছেন—নুসরাতের এই সন্তানের বাবা তিনি নন। তবে এখনো নুসরাত তার সন্তানের পিতৃপরিচয় জানাননি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ