বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

ঈদুল আযহায় চ্যানেল আইতে নতুন ১৫ টেলিফিল্ম

রিপোর্টারের নাম :
আপডেট : জুলাই ৩, ২০২২

চ্যানেল আইতে ঈদুল আযহায় প্রচার হবে নতুন ১৫ টেলিফিল্ম। এ ধারাবাহিকতায় ঈদের দিন বিকেল ০২:৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘অনাকাক্সিক্ষত বিয়ে’। রচনা. নঈম ইমতিয়াজ নেয়ামুল ও মারুফ রেহমান। পরিচালনায় নঈম ইমতিয়াজ নেয়ামুল। অভিনয়ে আফরান নিশো, তানজিন তিশা প্রমুখ এবং ঈদের দিন বিকেল ০৪:১০ মিনিটে রয়েছে টেলিফিল্ম ‘প্রথম প্রথম প্রেম’। রচনা. ফারিয়া হোসেন ও পরিচালনায় চয়নিকা চৌধুরী। অভিনয়ে আফজাল হোসেন, সাদিয়া ইসলাম মৌ, শহীদুজ্জামান সেলিম, নাবিলা, আরশ খান প্রমুখ।
টেলিফিল্ম ‘পেইং গোস্ট’। রচনা. মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনায় নঈম ইমতিয়াজ নেয়ামুল। অভিনয়ে আফরান নিশো, সাবিলা নুর প্রমুখ। প্রচার হবে ঈদের ২য় দিন বিকেল ২:৩০ মিনিটে।

টেলিফিল্ম‘ আমি রোকেয়া বলছি’। রচনা ও পরিচালনায় আশরাফুজ্জামান। অভিনয়ে সাবিলা নুর, মনোজ প্রামানিক প্রমুখ। প্রচার, ঈদের ৩য় দিন দুপুর ০২:৩০ মিনিটে। টেলিফিল্ম ‘বিয়ে আমি করবোই’। রচনা. আশরাফুল চঞ্চল, পরিচালনায় মৃত্যুঞ্জয় সরদার উচ্ছাস। অভিনয়ে জাহিদ হাসান, অপর্ণা ঘোষ, সিরাজ ইসলাম, আফরোজা আক্তার। দেখানো হবে ঈদের ৩য় দিন বিকাল ০৪:৩০ মিনিটে।
টেলিফিল্ম ‘জটিল প্রেম’। রচনা ও পরিচালনায় নিকুল কুমার মন্ডল। অভিনয়ে আরশ খান, রুকাইয়া জাহান চমক, ওয়াহিদ মার্শাল প্রমুখ। প্রচার, ঈদের ৪র্থ দিন দুপুর ০২:৩০ মিনিটে। টেলিফিল্ম ‘নায়ক’। রচনা. মাশরিকুল আলম ও পরিচালনায় এস আর মজুমদার। অভিনয়ে অপূর্ব, সাবিলা নুর প্রমুখ। দেখানো হবে ঈদের ৪র্থ দিন বিকাল ০৪:৩০ মিনিটে।

টেলিফিল্ম ‘পাতার বাঁশি’। চিত্রনাট্য. মুনতাহা বৃত্তা ও পরিচালনায় সাইদুর রহমান রাসেল। অভিনয়ে আরশ খান, তাসনোভা তিশা, সালাহউদ্দিন লাভলু, জয়রাজ প্রমুখ। প্রচার হবে ঈদের ৫ম দিন বিকেল ০২:৩০ মিনিটে। টেলিফিল্ম ‘মাই বিউটিফুল ওয়াইফ’। রচনা. রাজিবুল ইসলাম রাজিব। পরিচালনায় মেহেদী রনি। অভিনয়ে তামিম মৃধা, সারিকা সাবা প্রমুখ। প্রচার, ঈদের ৫ম দিন বিকাল ০৪:৩০ মিনিটে।
টেলিফিল্ম ‘ঈদের সেমাই’। রচনা. মারুফ হোসেন সজীব পরিচালনায় মোহন আহমেদ প্রমুখ। অভিনয়ে তওসিফ, আইরিন আজাদ, অনিক, অন্ত করিম, আশরাফুল সোহাগ প্রমুখ। প্রচার. ঈদের ৬ষ্ঠ দিন দুপুর ০২:৩০ মিনিটে। টেলিফিল্ম‘ মিথ্যা তুমি সত্য তুমি’। রচনা ও পরিচালনায় রাজিবুল ইসলাম রাজিব। অভিনয়ে মামনুন ইমন, রুকাইয়া জাহান চমক, ডলি জহুর, আহসান হাবিব নাসিম প্রমুখ। ঈদের ৬ষ্ঠ দিন বিকাল ০৪:৩০ মিনিটে।

টেলিফিল্ম ‘রুমাল ও ভালোবাসা’। রচনা ও পরিচালনায় রবিউল শিকদার। অভিনয়ে সালাহউদ্দিন লাভলু, এ্যালেন শুভ্র, নিশাত প্রিয়ম, শিল্পী সরকার অপু প্রমুখ। প্রচার, ঈদের ৭ম দিন দুপুর ০২:৩০ মিনিটে। টেলিফিল্ম ‘ফুলবউ’। রচনা ও পরিচালনায় মাহমুদ দিদার। অভিনয়ে খায়রুল বাশার, সামিরা খান মাহি, শতাব্দি ওয়াদুদ প্রমুখ। দেখানো হবে ঈদের ৭ম দিন বিকাল ০৪:৩০ মিনিটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ