রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

ইমরান খানকে দেখে নেয়ার হুমকি পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রীর

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ১, ২০২২

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই নেতা ইমরান খানকে কড়া সতর্কবার্তা দিয়েছেন শাহবাজ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ। আরেকটি লংমার্চের ঘোষণা দেয়ায় ইমরানকে এ সতর্কবার্তা দেয়া হয়েছে।

ইমরান খানের পিটিআইয়ের নেতাকর্মী ও সমর্থকদের প্রথম লংমার্চের মতোই রাজধানী ইসলামাবাদে ঢুকতে দেয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

স্থানীয় জিও টিভির প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবার মন্ত্রীপরিষদের মিটিংয়ের কয়েক ঘণ্টা পরে এ সতর্কতা দেন তিনি। রানা সানাউল্লাহ বলেন, আবার তারা লংমার্চ করতে চাইছে। আমিও এবার দেখে নেবো তারা কিভাবে বাধা অতিক্রম করে।

মঙ্গলবার এক টুইট বার্তায় সানাউল্লাহ বলেন, আরেকটি লংমার্চ ঘোষণা দেয়ায় পিটিআইকে আমি সতর্ক করছি। একটি বিষয় আমি তাদেরকে বলতে চাই; তা হলো- যখনই লংমার্চ ঘোষণা করুক তারা, তাদেরকে আসতে দিন। দেখবো কিভাবে বাধা অতিক্রম করে।

এর আগে গত সপ্তাহে রাজধানী ইসলামাবাদে আজাদি মার্চ করেছে ইমরান খানের পিটিআই। ওই সময় কেন্দ্রীয় রাজধানী রণক্ষেত্রে পরিণত হয়।

ইমরান খানের গাড়িবহর ইসলামাবাদে প্রবেশ করে ডি-চকের দিকে অগ্রসর হতে থাকলে তার নেতাকর্মী ও পুলিশের মধ্যে সংঘর্ষ হয়। এইচ৯ এবং জি৯ এলাকার মধ্যে র‌্যালি করার নির্দেশনা দিয়েছিল সুপ্রিম কোর্ট। কিন্তু তারা তা অমান্য করে।

ওদিকে স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহর সতর্কতার পরই তার কড়া সমালোচনা করেছে পিটিআই। তারা বলেছে, এর মধ্য দিয়ে মন্ত্রী শান্তিপূর্ণ প্রতিবাদকারীদের হুমকি দিচ্ছেন।

কিন্তু জাতি সবসময় সাহস প্রদর্শন করবে। তাদেরকে ‘দাসেরা’ থামাতে পারবে না। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে দলটি খুনি হিসেবে অভিহিত করে। বলা হয়, ২৫ মে নারী ও শিশুদের বিরুদ্ধে নৃশংসতা চালিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ