বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

আবার জোড়া লাগছে নুসরতের প্রেম

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ২৩, ২০২৩
আবার জোড়া লাগছে নুসরতের প্রেম

প্রায় তিন বছর হতে চলল নুসরত জাহান ও নিখিল জৈনের সম্পর্ক নেই। নুসরতের জীবনে এখন যশ। অন্যদিকে টলিপাড়ার গুঞ্জনের বেশ কিছু দিন ধরেই দাবি, থেমে নেই নিখিলের জীবনও। তাঁর শাড়ির ব্র্যান্ডের মডেলের সঙ্গেই নাকি একটা দীর্ঘ সময় ধরে প্রেম করছেন তিনি। সম্পর্কের ঘনিষ্ঠতা নাকি বেশ গভীর। কে সেই নায়িকা? অরিন্দম শীলের ‘ফেলুদার’ সেই কেতাদুরস্ত পুলিশ অফিসার সৌরসেনী মৈত্র। ইনস্টাগ্রামে নিখিল যে স্টোরি পোস্ট করেছেন তাতে আবছা মোহময়ী নায়িকা। পরেছেন ঝলমলে শাড়ি।

নিখিলের পোস্টে সৌরসেনীর উপস্থিতি আরও একবার উস্কে দিয়েছে প্রেমের জল্পনা। সৌরসেনী নিজেও ওই একই ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। সম্ভবত যে শাড়িটি তিনি পরেছেন, তা নিখিলের ব্র্যান্ডেরই। কিন্তু নেটিজেনদের গসিপ যে থামার নয়। তবে শুধু সৌরসেনীই নয়, নায়িকা উষসী রায়কে নিয়েও তাঁর প্রেমের গুঞ্জন ছিল তুঙ্গে। যদিও সেই জল্পনা বেশিদিন স্থায়ী হয়নি। গত এপ্রিল মাসে সৌরসেনীর জন্মদিন উপলক্ষে পোস্ট করেছিলেন নিখিল। লিখেছিলেন, “শুভ জন্মদিন সৌরসেনী। যেরকম হাসতে থাক, তেমনটাই হেসে যাও। যদিও অন্ধকার থেকে দূরে থেকো, সাবধানে থেকো।” এরপরেই নেটিজেনদের একটা বড় অংশ খুঁজে পয়ায় গসিপের গন্ধ। সেই গন্ধই জোরাল হল এই পোস্টের পর।

২০১৯ সালে সাংসদ অভিনেত্রীর সঙ্গে বিয়ে হয় নিখিলের। সেই বিয়ের সুন্দর নামকরণ করা হয়েছিল – ‘দ্য এন জে অ্যাফেয়ার’। যদিও বিয়ের এক বছরের মধ্যেই নুসরত দাবি করেন, তাঁদের বিয়ে আইনত বৈধ নয়। নিখিল ছিলেন তাঁর লিভ-ইন পার্টনার। এর পর জল গড়িয়েছে বহুদূর। ফের কি থিতু হতে চাইছেন এই ‘বিজনেস টাইকুন’? উত্তর রয়েছে সময়ের হাতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ