শনিবার, ২২ জুন ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

অবশেষে পিকের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা শাকিরার

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ৪, ২০২২

সম্পর্কটা আর টিকিয়ে রাখা গেল না। অবশেষে পিকের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েই দিলেন শাকিরা। ফুটবলার জিরার্ড পিকে এবং কলোম্বিয়ার বিখ্যাত পপ গায়িকা শাকিরার মধ্যে বিচ্ছেদের গুঞ্জন কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল।

‘ওয়াকা ওয়াকা’ দিয়ে শুরু, শেষ ‘তে ফেলিসিতো’তে? কদিন আগেই নতুন একটি হিটগান এসেছে পপশিল্পী শাকিরার। এ গানের লাইনে লাইনে প্রতারক প্রেমিকের ওপর অভিমানের কথা শুনিয়েছেন কলম্বিয়ান গায়িকা।

তিনি বলেছেন, এই প্রতারণার পর আর ছাড় দেবেন না। সেটাই বাস্তবে দেখিয়ে দিলেন। আজ বার্সেলোনার ডিফেন্ডার জেরার্দ পিকের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন শাকিরা।

২০১০ বিশ্বকাপের গান গাইতে গিয়ে পরিচয় হয়েছিল পিকের সঙ্গে, এরপর এক ছাদের নিচে তাদের বসবাস এক যুগ। সে সম্পর্কের শেষ তিক্ততায়। পিকের অবিশ্বস্ততার কারণে তার সঙ্গে সম্পর্ক আর টিকিয়ে রাখতে রাজি নন শাকিরা।

আজ একটু আগে আনুষ্ঠানিক এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন শাকিরা। তার প্রতিনিধির দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।’ স্প্যানিশ বার্তা সংস্থা ইএফইও জানিয়ে দিয়েছে, আজ শাকিরা ও পিকে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

শাকিরার পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের সন্তানেরাই সবচেয়ে গুরুত্বপূর্ণ আমাদের কাছে, তাদের ভালোর জন্যই আমাদের ব্যক্তিগত বিষয়ে সম্মান দেখানোর আহ্বান জানাই। বিষয়টি বুঝতে পারার জন্য সবাইকে ধন্যবাদ।’

ব্যক্তিগত ব্যাপারে আলোচনা যা হওয়ার, তার সবই অবশ্য আগে হয়ে গেছে। তিন-চার দিন ধরেই স্প্যানিশ সংবাদমাধ্যমে গুঞ্জন, আলাদা হয়ে যাচ্ছেন পিকে ও শাকিরা। ৪৫ বছর বয়সী কলম্বিয়ান গায়িকার সঙ্গে নাকি প্রতারণা করেছেন পিকে।

অন্য এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। সে নারীর পরিচয় বের করারও চেষ্টা চলেছে। নাম প্রকাশ না পেলেও সে নারী যে বিশের কোটায়, তার চুলের রং কী এবং তার পেশা কী—এসবই জানা হয়ে গেছে ফুটবল অনুসারীদের।

শাকিরা এ সম্পর্ক জেনে যাওয়ায় পিকেকে যে বাসা ছাড়তে হয়েছে, সে খবরও পুরোনো হয়ে গেছে। পারিবারিক বাসা ফেলে বার্সেলোনায় একটি বাসায় একা থাকছেন ৩৫ বছর বয়সী পিকে। ১২ বছরের সম্পর্ককে কখনো বিয়েতে রূপ দেননি পিকে ও শাকিরা। তবে দুজনের দুটি সন্তান আছে। বড় ছেলে মিলানের বয়স ৯, আর সাশার বয়স ৭।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ