মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

অনুষ্ঠান শেষে হিট স্ট্রোক করলেন অভিনেত্রী দোলন রায়

রিপোর্টারের নাম :
আপডেট : জুন ৪, ২০২২
অনুষ্ঠান শেষে হিট স্ট্রোক করলেন অভিনেত্রী দোলন রায়

কয়েক দিন আগেই অনুষ্ঠান শেষে হৃদযন্ত্রের জটিলতায় মারা গেছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুষ্ণকুমার কন্নথ (কেকে)। এবার এক অনুষ্ঠানশেষে হিট স্ট্রোক করলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী দোলন রায়। বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন এই অভিনেত্রী। শুক্রবার (৩ জুন) সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই ছবি দিয়ে বিষয়টি জানান দোলন রায়।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া সেই ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন দোলন। তার হাতে ছিল স্যালাইনের চ্যানেল আর পরনে ছিল হাসপাতালের নীল পোশাক। সেই ছবি দেখে অনেকেই ভেবেছিল এটি হয়তো তার নতুন সিনেমার কোনো দৃশ্য। পরে তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত হয়।

ছবি দিয়ে দোলন লিখেছেন, কাল টুম্পা অটোওয়ালির আউটডোর শ্যুটিং থেকে ফিরে হিট স্ট্রোক। এখন নার্সিংহোমে। আশা করছি, সবার শুভেচ্ছায় খুব তাড়াতাড়ি কাজে ফিরব। এদিকে, তার চিকিৎসকরা বলছেন অধিক গরমের কারণেই ঘটেছে এমন ঘটনা। সূত্র: আনন্দবাজার।

প্রসঙ্গত, গত ৩১ মে কলকাতার নজরুল মঞ্চে গান গাওয়া শেষে হোটেলে ফিরে অসুস্থ হয়ে যান কেকে। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। নানা রহস্যের কথা শোনা গেলেও হৃদযন্ত্রের সমস্যার কারণেই যে তিনি মারা গিয়েছেন সেটিই উঠে এসেছে ময়নাতদন্তের রিপোর্টে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ